বিনোদন

খুব শীঘ্রই আসছে ‘সোনা’, নতুন জীবনের সুখবর দিলেন প্রিয়াঙ্কা চোপড়া

দেশী গার্ল প্রিয়াঙ্কা চোপড়া এখন জমিয়ে জোনসের সঙ্গে সংসার করছেন, এক সময়ে বলিউডে রাজত্ব করেছেন তিনি, আর এখন হলিউডে নিজের জাদু চালাচ্ছেন প্রিয়াঙ্কা। তবে এই মুহূর্তে প্রিয়াঙ্কা ব্যাস্ত নিজের এক নতুন স্বপ্নকে বাস্তবায়িত করতে। নিজের জীবনের এক নতুন অধ্যায় শুরু করতে চলেছেন প্রিয়াঙ্কা, আর আপাপাতত তা নিয়েই ব্যস্ত হয়ে আছেন তিনি।

বিদেশের বুকে নিজের অভিনয়ের ছাপ ফেলার পর এইবার নিজের দেশের খাবারকেও পরিচিত করতে চাইছেন নিক পত্নী। আর ঠিক সেই কারণেই খুলতে চলেছেন এক নতুন রেস্তোরা, যায় নাম রেখেছেন সোনা। ২০১৯ সালে রেস্তোরা খোলার উদ্যোগ নিয়েছিলেন প্রিয়াঙ্কা এবং নিক, সেই মত পুজো করে শুরু করিয়েছিলেন কাজ, আর এইবার নিজের সেই রেস্তোরা নিয়েই খোলা মেলা পোস্ট করে সকলকে জানালেন নিজের স্বপ্নের কথা।

নিজের টুইটার অ্যাকাউন্ট এ একটি পোস্ট করে প্রিয়াঙ্কা জানান, সোনাকে আপনাদের কাছে আনতে পেরে খুব আনন্দিত নিউ ইয়র্কে তার এই নতুন রেস্তোঁরায় পাওয়া যাবে ভারতীয় খাবার। প্রিয়াঙ্কা জানিয়েছেন তিনি ছোট থেকে যেইসব ভারতীয় খাবার খেয়ে বর হয়েছে সেই সব এই রেস্তোরায় পাওয়া যাবে, রেস্তোরায় রান্নার জন্য থাকবেন বিশিষ্ট সেফ হরি নায়েক।

প্রিয়াংকা জানান এই মাসের শুরুতেই নিজের স্বাদের সম্ভার নিয়ে সকলের সামনে আসতে চলেছে সোনা। প্রিয়াঙ্কা নিজের স্বপ্নকে বাস্তবায়ন করার ক্ষেত্রে তার পাশে থাকার জন্য ধন্যবাদ জানিয়েছেন মণীশ গোয়েল, ডেভিজড রবিন এবং ডিজাইনার মেলিসা বোয়ার্স তার গোটা টিম কে। রেস্তোরা তৈরির ক্ষেত্রে প্রিয়াঙ্কা ধন্যবাদ করেছেন তার বন্দ্ধু মনিশকেও, তার সাহায্য ছাড়া কোনোদিনও এই রেস্তোরা খুলতে পারতেন না বলে জানান প্রিয়াঙ্কা।

সোনার প্রতিটা কোনায় থাকবে একেবারে নির্ভেজাল দেশীয় ছোঁয়া, খাবারের মেনু থেকে থেকে শুরু করে মিউজিক সাজসজ্জায় সবটাতেই থাকবে দেশীয় টান। আপাতত ২০ তে খুলতে চলছে দেশী গার্লের বিদেশের মাটিতে এই দেশীয় রেস্তোরা, আর তাই শেষ মুহুত্বের প্রস্তুতিতে ব্যস্ত নিক পত্নী প্রিয়াঙ্কা।

Tags

Related Articles

Close