বিনোদন

সংস্কারি পোশাক ছেড়ে ফ্যাশানে ডুব দিলেন রানী মা, নজরকাড়া লুকে ভাইরাল দিতিপ্রিয়া

সবে মাত্র ১৮ পা দিয়েছেন আমাদের সবার প্রিয় রাণী মা। সম্প্রতি জন্মদিন পালন হয়েছে রানী মার। বুঝতে পারছেন নিশ্চয়ই রানি মা বলতে কার কথা বলা হচ্ছে। হ্যাঁ আপনারা যে রাণীমার কথা ভাবছেন তার কথাই বলা হচ্ছে। জি বাংলার ‘রানী রাসমণি’ ধারাবাহিকের রানী মা মানে দিতিপ্রিয়া। তবে, আর রানী মায়ের অবতারের নয় এবার সংস্কারি রানী রাসমনির সাজপোশাক সাইডে রেখে এবার ফ্যাশানে স্টেটমেন্টে ডুব দিলেন অভিনেত্রী দিতিপ্রিয়া।

সম্প্রতি দিতিপ্রিয়া ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন। সেখানে একটি টপের সঙ্গে শাড়ি পরা ছবি পোস্ট করেছেন রানী মা। পোস্টের ক্যাপশনে দিতিপ্রিয়া লিখেছেন,’confidence never goes out of style’ অর্থাৎ ‘আত্মবিশ্বাস কখনই স্টাইলের বাইরে যায় না’।

ইনস্টাগ্রামে যে ছবি পোস্ট করেছেন দিতিপ্রিয়া সেখানে ভিন্ন তিনটি পোজের ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। তারমধ্যে হালকা ঘিয়ে রঙের সোনালী পাড় দেওয়া শাড়ি এবং উপরে জিনস কাপড়ের নীল কোয়ার্টার হাতার টপ লুকটি বেশ মনে ধরেছে নেটিজেনদের।

যদিও রাণী রাসমণির সাদামাটা লুকে অভিনয় করা দিতিপ্রিয়া যে ফ্যাশন সম্পর্কে অত্যন্ত শৌখিন তা মাঝে মধ্যেই প্রমাণ দিয়েছে সোশ্যাল মিডিয়া। সম্প্রতি রানী রাসমনির সাজ পোশাক ছেড়ে অন্য পোশাকেও দর্শকরা যে তাকে দেখতে চায় তা বোঝাই যাচ্ছে অভিনেত্রীর নতুন ছবি পোস্টিং- এ লাইক কমেন্টস এর সংখ্যা দেখে।

Tags

Related Articles

Close