বিনোদন

শ্রাবন্তীর জীবনে খুশির ছোঁয়া, বিচ্ছেদ ভুলে মনের আনন্দে নেচে উঠলেন অভিনেত্রী

বর্তমানে টলিপাড়ার হট টপিক শ্রাবন্তী ও তার তৃতীয় স্বামীর হাঁড়ির খবর। টলিপাড়ার ওলিতে গলিতে ঘুরে বেড়াচ্ছে শ্রাবন্তীর তৃতীয় বিয়ে ভাঙার গুঞ্জন। বহুদিন ধরেই এক চাঁদের তলায় থাকছেন না শ্রাবন্তী ও রোশন। তাই বুঝতে অসুবিধা নেই শ্রাবন্তী ও তার তৃতীয় স্বামীর সংসারে ধরেছে চির। তবে, এরই মাঝে বিয়ে ভাঙন নিয়ে মন খারাপ না করে নিজের ছন্দে মেতে উঠলেন শ্রাবন্তী।

প্রথম ও দ্বিতীয় অসফল বিয়ের পর তৃতীয় বিয়ে নিয়েও নাজেহাল শ্রাবন্তী চট্টোপাধ্যায়। একের পর এক বিয়ে ভাঙনের পথে। প্রথমে রাজীব বিশ্বাস তারপর কৃষ বীজ এখন রোশন সিং। শ্রাবন্তীর সঙ্গে স্বামী রোশন সিংয়ের সম্পর্ক এখন টালমাটাল। তাঁর ব্যক্তিগত জীবনে সুখ যেন ক্ষণস্থায়ী। কোনওভাবে সেখানে নেই কোনও শান্তির অবকাশ। বারে বারে সম্পর্কের টানাপোড়েন যেন আর সহ্য করা যাচ্ছে না। তবুও দুঃখ কষ্ট ভুলে নিজের এক অন্য জীবন নিয়ে মগ্ন রয়েছেন তিনি। হাজারো অশান্তির মাঝে কিভাবে সুখ খুঁজে নিতে হয় তা শ্রাবন্তীকে না দেখলে বোঝাই যায়না।

সম্প্রতি এক ঘনিষ্ঠ মহলে বিয়েতে গিয়েছিলেন শ্রাবন্তী। তোকে দেখে বোঝাই দায় তার সংসারে সব কিছু ঠিক নেই। কিছুদিন আগেই রোশনের নামে পড়া সিঁদুর কপাল থেকে ঝেড়ে ফেলে দিয়েছিলেন শ্রাবন্তী। তবে বিয়ে বাড়িতে একেবারে অন্য রূপে দেখা মিলল অভিনেত্রীর। লাল বড় সিঁদুরে রঙের টিপ পরে, শাড়িতে বিয়েবাড়ির মহলে গা ভাসিয়েছেন শ্রাবন্তী।

অনেক ছোট বয়স থেকেই টলিপাড়ায় নিজের জায়গা পাকাপোক্ত করে ফেলেছেন অভিনেত্রী। বয়স বাড়লেও তার ছাপ পড়েনি অভিনেত্রীর চেহারায়। সম্প্রতি সোশ্যাল-মিডিয়ায় ভাইরাল শ্রাবন্তীর বিয়ে বাড়ি লুক। অভিনেত্রীকে লক্ষ্য করা যাচ্ছে লাল রঙের চান্দেরী ব্লাউজের সাথে চান্দেরী শাড়ি, খোলা চুলে লাল রঙের গাঢ় লিপস্টিকে, সঙ্গে কস্টিউম জুয়েলারি পুরুষদের রাতের ঘুমও ওড়াতে শ্রাবন্তীর এই লুকই যথেষ্ট। বরযাত্রীর সঙ্গে উদুম নাচের ভিডিও থেকে বিয়ে বাড়ির সমস্ত নিয়ম কানুনের ভিডিও সবটাই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন শ্রাবন্তী।

Tags

Related Articles

Close