বিনোদন

রাতে বিছানায় যাওয়ার আগে এই অভিনেতাকে চুমু খেতেন দীপিকা, তারপর গুড নাইট

অভিনেত্রীর সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে এরকম প্রচুর কমেন্ট রয়েছে, যেখানে কেউ অভিনেত্রীতে স্পর্শ করতে চেয়েছেন, তো আবার কেউ চুমু খেতে চেয়েছেন।

বলিউডের সুন্দরী ও হট অভিনেত্রী দীপিকা পাড়ুকোন অনেকের কাছেই ক্রাশ। অভিনেত্রীকে পছন্দ করেন এমন অগুনতি পুরুষ রয়েছেন। তাঁকে একবার স্পর্শ করার ইচ্ছে রয়েছে অনেকের। অভিনেত্রীর সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে এরকম প্রচুর কমেন্ট রয়েছে, যেখানে কেউ অভিনেত্রীতে স্পর্শ করতে চেয়েছেন, তো আবার কেউ চুমু খেতে চেয়েছেন।

কেউ আবার একবার জড়িয়ে ধরতে চেয়েছেন, আবার কেউ একবার অভিনেত্রীকে সামনে থেকে দেখার ইচ্ছেপ্রকাশ করেছেন। তবে জানেন কি অভিনেত্রী আগে অন্যএকজনের জন্য প্রতিদিন অপেক্ষা করতেন। এমনকি প্রতিদিন ঘুমাতে যাবার আগে তাঁকে চুমু খেয়ে ঘুমাতে যেতেন। নিশ্চয় অবাক হচ্ছেন, ভাবছেন যে কে সেই ভাগ্যবান ব্যক্তি, যাকে দীপিকা প্রতিদিন চুমু খেতেন।

তিনি আর কেউ নন, হলিউডের হার্টথ্রব লিওনার্দো ডিক্যাপ্রিও। টাইটানিক ছবির এই হিরো দীপিকার মনের মানুষ। অভিনেত্রী এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন, তিনি ও তার বোন আনিশা প্রতিদিন রাতে শুতে যাওয়ার আগে লিওনার্দোর ছবিতে চুমু খেয়ে তারপর ঘুমাতেন। আর তাঁদের ঘরে লিওনার্দোর একটি পোস্টার ছিল, সেই ছবিকে গুড নাইট বলে তারপর তাঁরা ঘুমাতেন। অভিনেত্রীর পাশাপাশি আরও অনেক মেয়েরাই লিওনার্দোর জন্য পাগল।

তবে এখন অভিনেত্রী শুধুমাত্র রণবীর সিংয়ের জন্য পাগল। বারবার তাঁদের আকারভঙ্গিতে সেটা প্রকাশ পেয়েছে। দীপিকা ও রণবীর সিং জনপ্রিয় জুটি। তাঁদের একসাথে দেখতে পছন্দ করেন অসংখ্য অনুরাগীরা। আর এই দীপিকাই রণবীরের আগে লিওনার্দোর প্রেমে পাগল ছিলেন।

Tags

Related Articles

Close