খেলা

শুরু হচ্ছে খেলা, KKR-কে শুভেচ্ছা ভরা টুইট করলেন মুখ্যমন্ত্রী মমতা, দেখুন

আজকে কলকাতার প্রথম ম্যাচ। আর খেলা শুরুর আগেই শাহরুখ খানের দলকে শুভেচ্ছা জানিয়ে টুইট করলেন বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

আর মাত্র কয়েক ঘন্টার অপেক্ষা। তারপরেই IPL-এ মাঠে নামছে কলকাতা নাইট রাইডার্স। আর আজ কেকেআর-এর প্রতিপক্ষ রয়েছে রোহিত শর্মার মুম্বাই ইন্ডিয়ান্স। আজকে কলকাতার প্রথম ম্যাচ। আর খেলা শুরুর আগেই শাহরুখ খানের দলকে শুভেচ্ছা জানিয়ে টুইট করলেন বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

তিনি টুইটে লেখেন,” ‌‘করব, লড়ব, জিতব– ২০২০ সালে ভারতবর্ষ এখন এই কথাই বলছে। বর্তমান এই ভয়াবহ পরিস্থিতির জন্য লড়তে সবাই পরিশ্রম করছে। আরও একটি চ্যাম্পিয়ন দল মাঠে নামছে আজ। নিজেদের পারফরম্যান্সের মাধ্যমে প্রত্যেককে আনন্দ দেওয়ার চেষ্টা করবে এই দল। নাইটদের এবং প্রিয় শাহরুখকে অনেক শুভেচ্ছা।’‌’‌


আজ আইপিএল ২০২০-র ৫ নম্বর ম্যাচ। করোনা সংক্রমণের জেনেও এই বছর আইপিএলের আসর বসেছে দুবাইয়ে। মাঠে দর্শকরা আসতে পারেননি। তাতেও এই খেলার কোনো পরিবর্তন হয়নি। অনলাইন ইতিমধ্যেই টুর্নামেন্টের ভিউয়ারশিপ পৌঁছে গিয়েছে ২০ কোটিতে। যা আগামী দিনে আরও বাড়বে বলে আশা করছেন সম্প্রচারকারী সংস্থা। আজ কলকাতার ভক্তরা তাকিয়ে রয়েছে রাসেলের ছয়ের দিকে। দুরন্ত গতিতে ছয় মারতে প্রস্তুত রাসেল। তবে এবার দলের পরিবর্তন হয়েছে। যদিও মুম্বাইয়ের সাথে কলকাতার খেলার রেকর্ড ভালো নয়। তও আজ সেই রেকর্ড উলটপুরাণ হলেও হতে পারে। সেই দিকেই তাকিয়ে আছেন ভক্তরা।

Tags

Related Articles

Close