খেলানিউজ

ধোনি অবসর ঘোষণা করতেই মুখ খুললেন বিরাট কোহলি, জানালেন বিশেষ গুরুত্বপূর্ণ কিছু কথা

সকল রকম জল্পনার অবসান ঘটিয়ে অবশেষে ক্রিকেট থেকে অবসর নেওয়ার কথা ঘোষণা করলেন প্রাক্তন ভারত অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। শনিবার টুইট করে নিজেই একথা জানিয়েছেন ধোনি। তবে, ধোনির ক্রিকেট থেকে অবসর নেওয়ার ঘটনায় আবেগপ্রবণ বিরাট কোহলি।

ধোনির অবসর নেওয়ার কথা জানতে পারার পরই ইনস্টাগ্রামে ধোনির সাথে ছবি দিয়ে কোহলি লিখেছেন, ‘সমগ্র বিশ্ব যখন তোমার কৃতিত্ব দেখবে, তখন আমি তোমাকে একজন ব্যক্তি হিসাবে জানতে পেরেছি। প্রত্যেক ক্রিকেটারকেই একদিন অবসর নিতে হয়, কিন্তু যখন খুব কাছের কেউ এই সিদ্ধান্ত নেয় তখন তাতে অনেক বেশি ইমোশন জড়িয়ে থাকে। সমস্ত কিছুর জন্য ধন্যবাদ অধিনায়ক। মাহি ভাই তুমি দেশের জন্য যা করেছো তা সকলে মনে রাখবে, কিন্তু আমি তোমার কাছ থেকে যে পারস্পরিক শ্রদ্ধা এবং ভালবাসা পেয়েছি তা সারাজীবন আমার মনে থাকবে’।

উল্লেখ্য,শনিবার সন্ধ্যায় ৭ টা ৩২ মিনিটে ইনস্টাগ্রামে একটি পোস্ট করেন ধোনি। সেখানে তিনি বলেন, ‘ধন্যবাদ। সারা জীবন ভালোবাসা এবং সমর্থনের জন্য আপনাদের ধন্যবাদ। সন্ধ্যা ৭ টা ২৯ মিনিট থেকে আমায় অবসরপ্রাপ্ত হিসেবে বিবেচনা করতে পারেন’। পাশাপাশি নিজের জীবনের নানা ক্রিকেটীয় মুহূর্তের ছবি নিয়ে একটি গানও ইনস্টাগ্রামে দিয়েছেন ধোনি। বিখ্যাত ‘ম্যায় পল দো পল কা শায়ের হু’ গানটির সঙ্গে নিজের ক্রিকেটীয় মুহূর্তের ছবি পোস্ট করেছেন ধোনি। তবে, এখানে একটা চমক রয়ে গেল প্রাক্তন ভারত অধিনায়ক খোলসা করেননি যে তিনি কোন ধরনের ক্রিকেট থেকে অবসর নিচ্ছেন। কিন্তু সূত্রের খবর, আন্তর্জাতিক ক্রিকেট থেকেই অবসর নিচ্ছেন মাহি।

অন্যদিকে,ধোনির দেখানো পথেই হাঁটলেন রায়না। ধোনির ঘোষণার এক ঘণ্টার মধ্যে আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানালেন সুরেশ রায়না। শনিবার ইনস্টাগ্রামে সুরেশ রায়না পোস্ট করে লেখেন, ‘তোমার সঙ্গে খেলাটা বরাবর উপভোগ করেছি মাহি ভাই। অত‍্যন্ত গর্বের সঙ্গে আমি এটা জানাচ্ছি, তোমার সঙ্গে একই জার্নিতে চলতে চাই আমি। ধন্যবাদ ভারত। জয় হিন্দ’।

Tags

Related Articles

Close