নিউজবিনোদন

Tumi ase pase thakle: নতুন সিরিয়ালের ঘোষণা স্টার জলসায়; বন্ধ হচ্ছে কোন সিরিয়াল?

বন্ধ হয়ে যাচ্ছে জনপ্রিয় ধারাবাহিক, কিন্তু কেন?

Advertisement
Advertisement

বাংলা টেলিভিশন জগতের অন্যতম জনপ্রিয় টিভি চ্যানেল স্টার জলসা একের পর এক চমক নিয়ে আসছে দর্শকদের জন্য। নতুন সিরিয়ালের দুর্ধর্ষ প্লট আবার পুরোনো সিরিয়ালে মজাদার টুইস্ট সব মিলিয়ে কিন্তু স্টার জলসা জমজমাট। বেশ কিছু নতুন সিরিয়াল আনছে চ্যানেল কর্তৃপক্ষ। তার মধ্যে উল্লেখযোগ্য হলো ‘তুমি আশে পাশে থাকলে’ (Tumi Ashe Pashe Thakle) ধারাবাহিকটি।

নতুন এই সিরিয়ালটির (Tumi Ashe Pashe Thakle) প্রমো, ট্রেলার এমনকি পোস্টার দেখেও সকলে চমকে গেছে। একঘেয়ে বস্তা পঁচা গল্প থেকে একেবারেই আলাদা হবে আসন্ন এই সিরিয়ালটি। নতুন এই ধারাবাহিকে জুটি বাঁধতে চলেছেন রোহন ভট্টাচার্য ও অঙ্গনা রায়। নতুন জুটির চমক দেখার জন্য অপেক্ষায় দর্শক।

কিন্তু সিরিয়াল প্রেমীদের তো মাথায় হাত, এই নতুন সিরিয়ালের জন্য বন্ধ হতে পারে জনপ্রিয় একটি সিরিয়াল। স্টার জলসা ইতিমধ্যে জানিয়ে দিয়েছে ‘তুমি আশে পাশে থাকলে’ (Tumi Ashe Pashe Thakle) সিরিয়ালটি সম্প্রসারণের সময়। এই সিরিয়ালটি রাত আটটার স্লটে ঢোকানো হবে বলেই জানানো হয়েছে। আর এই স্লটে দেখানো হতো দর্শকদের জনপ্রিয় বাংলা মিডিয়াম সিরিয়ালটি। তাহলে কি বন্ধ হবে এই ধারাবাহিকটি? আগামী ৩রা নভেম্বর থেকে রাত ৮টায় সম্প্রচারিত হবে রোহন-অঙ্গনার এই মেগা সিরিয়াল।

চিন্তার ভাঁজ পড়েছে সিরিয়াল প্রেমীদের কপালে। তাদের জনপ্রিয় ধারাবাহিক বাংলা মিডিয়াম তাহলে কি একেবারেই বন্ধ হতে চলেছে? নাকি এই জনপ্রিয় জুটির সিরিয়ালটিকে অন্য কোন স্লটে সরানো হবে? এখনি এই বিষয়ে কিছু বলা যাচ্ছে না।
কিন্তু মনে হচ্ছে সিরিয়াল প্রেমীদের জন্য কোনো সুখবর নেই। একেবারেই বন্ধ হবে বাংলা মিডিয়াম ধারাবাহিকটি। নতুন কোনো স্লটে একে সরানো হবেনা। আগামী মাসের ২রা নভেম্বর শেষ হয়ে যাবে এই ধারাবাহিক। দর্শক এবার থেকে দেখবে ‘তুমি আশে পাশে থাকলে’ (Tumi Ashe Pashe Thakle) সিরিয়ালটি।

Related Articles