নিউজবিনোদন

Swara Bhasker: বিয়ের বছরেরই মা হলেন স্বরা, ছয় দিনের মাথায় কন্যা রাবিয়ার ষষ্ঠী পূজা সারলেন স্বরা-ফাহাদ

হিন্দু হয়ে মুসললিমকে বিয়ে করে হয়েছিলেন কটাক্ষের শিকার, এবার বছর ঘুরতেই মা হলেন স্বরা

Advertisement
Advertisement

হিন্দি চলচ্চিত্র জগতের এক পরিচিত মুখ স্বরা ভাস্কর (Swara Bhasker)। যাঁর ধর্ম বিরোধী বিয়ে নিয়ে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছিল নানারকম নেতিবাচক মন্তব্য। তবে সেই সব বিষয়ে কান দেননি অভিনেত্রী। তিনি নিজের মতোই চলতে পছন্দ করেন। এমনকি সদ্যোজাত কন্যা রাবিয়াকেও তিনি তাঁর মত করেই বড় করতে চান। যার ইঙ্গিত পাওয়া গেছে সদ্যোজাত কন্যা রাবিয়ার ষষ্ঠী পূজায়।

প্রসঙ্গত ধর্মের বেড়াজাল টোপকে ২০২৩ সালের ফেব্রুয়ারি মাসে বিবাহ করেন অভিনেত্রী স্বরা ভাস্কর (Swara Bhasker)। সমাজবাদী পার্টির যুবনেতা ফাহাদ আহমেদ (Fahad Ahmad)-কে আইনিভাবে স্বামী হিসেবে মান্যতা দেন তিনি।। যার ফলে তীব্র কটাক্ষের মুখে পড়তে হয় অভিনেত্রীকে। তবে তিনি যে এই ধর্মের বেড়াজাল মানেন না তা তিনি নিজের বিয়েতেই দেখিয়েছেন। এমনকি তাদের মেয়ে রাবিয়াকে যে দুই ধর্মের রীতিনীতির শিক্ষা দিয়ে বড় করবেন এবার তারও প্রমাণ মিলল। মেয়ের নাম রেখেছেন রাবিয়া রমা আহমেদ।

বিয়ের কয়েক মাস যেতে না যেতেই অন্তঃসত্তা হয়েছেন স্বরা (Swara Bhasker)। যা তিনি নিজেই জানিয়েছিলেন সকলকে। চলতি বছরের গত জুন মাসে এই খুশির খবর দেন অভিনেত্রী স্বরা ভাস্কর। পরবর্তীতে স্বরা-ফাহাদ সন্তান রাবিয়া পৃথিবীতে ভূমিষ্ঠ হলে সেই খবরও জানান স্বরা। তিনি লেখেন, তাঁদের প্রার্থনা সফল হয়েছে। তাদের জীবনের শাশ্বত সত্যি। তাদের মেয়ে রাবিয়া পৃথিবীর আলো দেখল। এখানেই শেষ নয়, এর পাশাপাশি তিনি এও লেখেন যে, তাঁরা খুবই খুশি এবং কৃতজ্ঞ। তাঁদেরকে এত ভালোবাসা দেওয়ার জন্য সকলকে ধন্যবাদও জানান স্বরা। এর পাশাপাশি তাদের নতুন জীবনের আরো একটি অধ্যায় শুরু হওয়ার কথাও জানান অভিনেত্রী স্বরা ভাস্কর।

ধর্ম বিরোধী বিবাহ করলেও মেয়ে রাবিয়ার মধ্যে যে দুই ধর্মের রীতিনীতি শিক্ষা থাকবে তার ইঙ্গিত পাওয়া গেল রাবিয়ার ভূমিষ্ঠ হওয়ার ছয় দিনের মাথায়। ছয়দিনের দিন অভিনেত্রী স্বরা ভাস্কর (Swara Bhasker) মেয়েকে নিয়ে ষষ্ঠী পূজা সারলেন। এদিন সদ্যোজাত কন্যার মঙ্গলকামনায় উপস্থিত ছিলেন স্বরা-ফাহাদের পরিবার। এদিন অর্থাৎ ষষ্ঠী পূজার দিন বাবা ফাহাদের কোলে ঘুমিয়ে থাকতে দেখা যায় ছয় দিনের কন্যা রাবিয়াকে। অন্যদিকে, হলুদ শাড়িতে মাতৃত্বের জৌলুস দেখা যায় স্বরার মধ্যে। বিয়ের বছরের মধ্যেই দুই থেকে তিন হওয়ার এই আনন্দের ছাপ স্পষ্ট স্বরা-ফাহাদের চোখে মুখে। সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যো এলো ছবি।

Related Articles