অফবিটনিউজ

রাক্ষসের মতো খাবার খেয়ে বিপদে অজগর, বাঁচাতে এলো ট্রাক্টর

প্রয়োজনের তুলনায় বেশি খেয়ে ফেললেই শরীরে অস্বস্তি শুরু হয়ে যায়। তাই খাবার সময় সবদিক দেখেই খাবার খাওয়া উচিত। বেশি খাবার খেয়ে নিলে শরীরে হাঁসফাঁস করতে শুরু করে। মানুষের এরকম সমস্যা প্রায়ই হয়। পরে অবশ্য একটু সময় নিয়ে সেই খাবার হজম হয়ে গেলে শরীর ঠিক হয়ে যায়। তবে এই বেশি খাবারের সমস্যা কিন্তু পশু-পাখিদের ক্ষেত্রেও হয়। ঠিক যেমন একটা বিশাল বড় পাইথনের হয়েছিল। সেই পাইথন এত বেশি খাবার খেয়ে নিয়েছিল যে তাঁকে ট্রাকে করে তুলে নিয়ে যেতে হল। সামান্য নড়ার ক্ষমতাও সে হারিয়ে ফেলেছিল।

সংবাদ সংস্থা এএনআই একটি টুইট করেছিল, সেই টুইটের ছবিতে দেখা যাচ্ছে। একটা পাইথন তার শরীরের তুলনায় বড় কিছু একটি গিলে ফেলেছে। ফলে তার পক্ষে সামান্য নড়াচড়া করাও অসম্ভব হয়ে পড়েছে। আর তাই পাইথনটিকে ট্রাকে তোলা হচ্ছে। ঘটনাটি রবিবারের। আর এটি উত্তর প্রদেশের রামপুর জেলায় সিহারি গ্রামের ঘটনা।

বোন দফতরের তরফ থেকে জানানো হয়েছে, পাইথনটি একটি হরিণ বা বড় ছাগলের মতো কিছু শিকার করে খেয়ে ফেলে। কিন্তু তারপর সে আর নড়তে পারেনি। সাপটিকে ওই অবস্থায় দেখে গ্রামবাসীরা খবর দেন বনদফতরে। তারাই সেটিকে ট্র্যাক্টরে করে তুলে নিয়ে যায়। পরে সেটিকে জঙ্গলে ছেড়ে দেওয়া হয় বলে জানানো হয়েছে।

Tags

Related Articles

Close