Featuredনিউজ

Mahua Moitra: ধূমপান-মদ্যপানে মাতলেন তৃণমূল সাংসদ, সাথে শশী; ছবি ভাইরাল হতেই রেগে লাল

কংগ্রেস সংসদ শশী থারুরের সাথে মদ্যপান এবং ধূমপানে ব্যস্ত তৃণমূল সাংসদ মহুয়া মৈত্র

Advertisement
Advertisement

স্পষ্ট বক্তা হিসেবে তিনি যথেষ্ট জনপ্রিয়, এছাড়াও তিনি উচ্চশিক্ষিত এবং নিজের কাজে যথেষ্ট নিপুনা। যোগ্য সাংসদ হবার সমস্ত গুণ তার আছে। তার বিলাসবহুল জীবনযাত্রা বরাবরই খুব চর্চিত। দীর্ঘদিন তিনি কাটিয়েছেন বিদেশে তাই আর পাঁচটা সাংসদের থেকে তার জীবনযাত্রা আলাদা হওয়াই স্বাভাবিক। আলোচনা করা হচ্ছে তৃণমূল সাংসদ দুইবার বিজয়ী মহুয়া মৈত্রের (Mahua Moitra) কথা।

সোশ্যাল মিডিয়াতে সম্প্রতি ভাইরাল হয়েছে দুই সাংসদের ঘনিষ্ট নৈশভোজের ছবি। একজন কংগ্রেস সাংসদ শশী থারুর এবং অন্যজন তৃণমূল সাংসদ মহুয়া মৈত্র (Mahua Moitra)। এমনকি একটি ছবিতে তাকে সিগার টানতে দেখা যায়। তাছাড়া দুজনকে মদের গ্লাস হাতে টোস্ট করতে দেখা যায়। কিন্তু এইসব ছবি পোস্ট করার জন্য মহুয়া দায়ী করেছেন বিজেপি এর আইটি সেলকে।

তিনি আরো বলেন, ডিনার পার্টিতে ছিল অনেকে কিন্তু কেনো সবার ছবি ক্রপ করা হয়েছে? যারা এই ছবি নেট দুনিয়াতে শেয়ার করেছে তারা যেনো সাহস থাকলে ছবি পুরোটা আপলোড করে। ডিনার পার্টিতে তিনি (Mahua Moitra) এবং শশী থারুর বাদে আরো অনেকেই উপস্থিত ছিলেন কিন্তু কেন তাদের ছবি শেয়ার করা হয়নি সোশ্যাল মিডিয়াতে।

তৃণমূল সাংসদ মহুয়া মৈত্র (Mahua Moitra) কিন্তু চুপ করে থাকার ব্যক্তির নন, ইতিমধ্যেই তিনি সোশ্যাল মিডিয়ার X হ্যান্ডেলে এই ঘটনার তীব্র প্রতিক্রিয়া জানিয়েছেন। মহুয়া এই ঘটনার তীব্র প্রতিবাদ জানিয়ে বিজেপিকে “ট্রোল সেনা” বলে কটাক্ষ করে। তিনি বলেন বাংলার মেয়েরা নিজেদের মতো জীবন উপভোগ করতে জানেন। সিগারেট খাওয়ার প্রসঙ্গে কি বলেছেন তিনি? তিনি ধূমপান করেননি কারণ তার সিগারেটের অ্যালার্জি রয়েছে।

বিজেপি ভার্সেস তৃণমূল তরজা সর্বদাই খবরের শিরোনামে থাকে। কিন্তু এই ঘটনার মধ্য দিয়ে একজন বাঙালি মহিলার যে রুচি সবার সামনে আসলো তা কি আদৌ কাম্য? বাঙালি সংস্কৃতির সাথে এর কোনো রকম মিল নেই। বিদেশে পড়াশোনা করলে যদি এমন রুচি হয়ে থাকে তাহলে বিদেশে পড়তে না যাওয়াই ভালো, এমনটাই মন্তব্য প্রকাশ করেছেন বিখ্যাত একজন সাহিত্যিক।

Related Articles