নিউজরাজনীতিরাজ্য

“বাংলা চাইলে চিরে দেব”, ফিল্মি কায়দায় বিজেপিকে একহাত নিলেন সৌগত রায়!

Advertisement
Advertisement

তৃণমূলের সাংসদ সৌগত রায় কার্যত একহাত নিলেন এবার গেরুয়া শিবিরকে। শান্ত বাংলাকে অশান্ত করার অভিযোগে বাংলায় যে আদতে গুন্ডারাজ চালাতে চাইছে বিজেপি, সে চক্রান্ত কখনোই সফল হবে না বলে জানান তিনি। শনিবার আগরপাড়া স্টেশন সংলগ্ন উদয়ন সঙ্ঘ খেলার মাঠে আয়োজিত জনসভায় এ কথা বলেন তিনি।

সভায় উপস্থিত ছিলেন সৌগত রায়, চন্দ্রিমা ভট্টাচার্য্য, জ্যোতিপ্রিয় মল্লিক, বিধানসভার মুখ্য সচেতক নির্মল ঘোষ এবং মদন মিত্র। সভায় ইতিহাসের প্রসঙ্গ টেনে সৌগত জানান, ২০০৬ সালের সিঙ্গুর কৃষি আন্দোলনের সময় যখন মমতা বন্দ্যোপাধ্যায় পুলিশের হাতে আক্রান্ত হয়েছিলেন, তখন বিধ্বংসী ভূমিকা নিয়েছিলেন অর্জুন সিং এবং দুলাল বর। যাঁরা দুজনেই এখন রংবদল করেছেন।

রীতিমত ফিল্মি ঢঙে সৌগত বলেন, “দুধ চাইলে ক্ষীর দেবো, কিন্তু বাংলা চাইলে চিরে দেবো”। শুভেন্দু অধিকারীর দলবদল প্রসঙ্গেও আক্ষেপ জানান সৌগত। তিনি বলেন, শুভেন্দুর বাড়িতে যা বলার বলে আসা হয়েছে। দরকার হলে মাইক বাজিয়ে বলা হবে এবার। তিনি শুভেন্দুর মুখদর্শন করবেন না বলেও জানান।

চন্দ্রিমা তাঁর বক্তব্যে প্রধানমন্ত্রীকে কটাক্ষ করে বলেন, দাড়ি রাখলেই কি রবীন্দ্রনাথ হওয়া যায়? কৃষকদের বোকা বানানো কি এতোই সহজ? শনিবার দলীয় সভা থেকে দিলীপ ঘোষ হুমকি দিয়েছিলেন তৃণমূল ক্যাডারদের, যে এবার মারলে ব্যান্ডেজ বাঁধার জায়গা থাকবে না। খানিকটা যেন তাঁকেই কটাক্ষ করে মদন মিত্র বলেন, “মারবো এখানে, লাশ পড়বে…”।

Related Articles