কলকাতানিউজরাজ্য

রাজ্যে আজও বৃষ্টির ভ্রুকুটি! দোলের দিন কেমন থাকবে আবহাওয়া? জানালো মৌসম ভবন

Advertisement
Advertisement

পশ্চিমী ঝঞ্ঝার জেরে রাজ্যের বিভিন্ন জেলাজুড়ে চলছে অকাল বর্ষণ। গতকাল রাতেও প্রবল বৃষ্টিতে ভিজেছে কলকাতা সহ দক্ষিনবঙ্গের বহু এলাকা। আজ সকালেও রয়েছে মেঘলা আকাশ সঙ্গে ঝিরঝিরে বৃষ্টি। সপ্তাহ জুড়ে বৃষ্টির জেরে নাজেহাল রাজ্যবাসী।

আলিপুর আবহাওয়া দফতর সূত্রে খবর, আজও রয়েছে বৃষ্টির সম্ভাবনা। বজ্রবিদ্দ্যুৎ সহ বৃষ্টি হতে পারে উত্তর ও দক্ষিণ দুই বঙ্গেই। ভারী বৃষ্টির সঙ্গে বইতে পারে দমকা ঝোড়ো হাওয়া। আগামীকাল থেকে ভালো হবে আবহাওয়া। কলকাতা ও আশপাশের এলাকায় থাকবে মেঘলা আকাশ। কোথাও কোথাও হতে পারে বিক্ষিপ্ত বৃষ্টি। রবিবার ও সোমবার বৃষ্টির কোনো সম্ভাবনা না থাকলেও মঙ্গল ও বুধবার বৃষ্টির সম্ভাবনা থাকছে রাজ্যের পশ্চিমের জেলাগুলিতে।

আলিপুর আবহাওয়া দফতরের অধিকর্তা গণেশ কুমার দাস জানিয়েছেন, আগামীকাল থেকে পরিবর্তন হবে আবহাওয়া। সোমবার ও মঙ্গলবার দিনের বেলায় বৃষ্টির কোনো সম্ভাবনা নেই। তবে মঙ্গলবার রাতে রাজ্যের পশ্চিমের জেলাগুলিতে হালকা পাতলা বৃষ্টি হতে পারে।

Web Desk

We belong to that group who are addicted to journalism. Behind us, there is no big business organization to support us. Our pens do not flow under any other’s commands.

Related Articles