নদীয়া সংবাদনিউজরাজ্য

নদীয়ার শান্তিপুরে বিজেপির বিজয়া সম্মিলনী অনুষ্ঠানে যোগদান করলেন ১২৫ জন সংখ্যালঘু সম্প্রদায়ের কর্মীরা

সংখ্যালঘু সম্প্রদায়ের ইউনিট চালু থাকলেও তার কর্ম সক্রিয়তা চোখে পড়তো না এতদিন।

মলয় দে নদীয়া:- শান্তিপুর কমিউনিটি হলে বিজয়া সম্মেলনীর আয়োজন করেছিলো শান্তিপুর শহর বিজেপি কমিটি। দলের ছাত্র মহিলা যুব মোর্চা সব গণসংগঠনের থেকেই প্রতিনিধিরা উপস্থিত হয়েছিলেন জেলা এবং তাদের প্রিয় সাংসদের সাথে শুভেচ্ছা বিনিময়ের জন্য। সংখ্যালঘু সম্প্রদায়ের ইউনিট চালু থাকলেও তার কর্ম সক্রিয়তা চোখে পড়তো না এতদিন।

কিন্তু আজ মূলত তাদের উদ্যোগেই তৃণমূল কংগ্রেস ত্যাগ করে থেকে ১২৫ জন মুসলিম সম্প্রদায়ের রাজনৈতিক কর্মী বিজেপিতে যোগদান করলেন। তারই সঙ্গে বস্ত্র বিতরণও অনুষ্ঠিত হলো আসন্ন শীত উপলক্ষে। সদ্য যোগদান করা সংখ্যালঘু সম্প্রদায়ের পক্ষ থেকে জানানো হয়, জনসাধারণের মধ্যে অন্য রাজনৈতিক প্রতিপক্ষ দল গুলি মুসলিম ধর্মালম্বীদের ভুল বুঝিয়ে বিজেপি থেকে দূরে রাখার চেষ্টা করতেন ভোটের স্বার্থে।

কিন্তু বর্তমানে শুধু আমরা নয় বুঝেছে সকল সংখ্যালঘু সম্প্রদায়। তাই যোগদানের পর্ব চলতেই থাকবে এরপর থেকে।
সাংসদ জগন্নাথ সরকার বলেন একুশের বিধানসভার ভোটে আমাদের সরকার গঠন শুধু সময়ের অপেক্ষা! পুলিশ প্রশাসন সরকারকে কাজে লাগিয়ে তৃণমূল দল সমৃদ্ধ করতে পারিনি! কর্মীদের মধ্যে দুর্নীতি, স্বজনপোষণের শিক্ষা দিয়েছে। তাই বাংলার প্রত্যেক এলাকায় সাধারণ গরিব মানুষ বঞ্চিত, তারাই সিদ্ধান্ত নিয়েছেন।

যদিও আজকের যোগদান প্রসঙ্গে শান্তিপুর ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি নিমাই চন্দ্র বিশ্বাস শহর তৃণমূল কংগ্রেস সভাপতি অরবিন্দ মৈত্র একযোগে জানান যোগানের সংখ্যা সম্পর্কে বিগত দিনেও গোপন করেছে বিজেপি। অন্যদিকে সাংসদ জগন্নাথ সরকার যোগদানের তালিকা সাংবাদিকদের হাতে তুলে দেবেন বলে দাবি করেছেন।

Tags

Related Articles

Close