নিউজবিনোদন

Kar kache koi moner katha: শিমুলের বিরুদ্ধে ষড়যন্ত্র পরাগের, কী হতে চলেছে জানুন

'কার কাছে কই মনে কথা' ধারাবাহিকের ধুমধুমার পর্ব, শাশুড়ি কার দলে?

Advertisement
Advertisement

বর্তমানে বাংলা টেলিভিশনের যে সব ধারাবাহিক দর্শকদের মনে জায়গা করে নিয়েছে তার মধ্যে অন্যতম হলো ‘কার কাছে কই মনে কথা (‘Kar kache koi moner katha)। এটি জী বাংলা চ্যানেলে সম্প্রচারিত হয়। প্রথম থেকেই সিরিয়ালটি দর্শক মন জয় করে নিয়েছে। এর কারণ সিরিয়ালের কাহিনী। সমাজে ঘটে চলা ঘটনাকে এই ধারাবাহিকের মধ্যে দক্ষতার সঙ্গে তুলে ধরেছেন লেখিকা।

খুব সাধারণ একটি পরিবারের মেয়ে শিমুল। সেই পরিবার থেকে শিমুলের বিয়ে হয় পরাগের সঙ্গে। যে পরাগ একজন স্কুল শিক্ষক হলেও, মানুষ হিসাবে ভালো নয়। আর শিমুলের পরিবার কোনো রকম খোঁজ না নিয়েই শিমুলের সঙ্গে পরাগের বিয়ে দিয়ে দেন। আর শিমুলের পরিবারের এই ভুলের মাশুল গুনতে হচ্ছে শিমুলকে (Kar kache koi moner katha)। কারণ শুরু থেকেই শ্বশুর বাড়িতে নানা অপমান ও অত্যাচারের মধ্যে দিয়ে যেতে হচ্ছে শিমুলকে।

সম্প্রতি ‘কার কাছে কই মনের কথা’ (Kar kache koi moner katha) ধারাবাহিকে দেখা যাচ্ছে শিমুল শ্বশুর বাড়িতে অপমান হতে হতে অতিষ্ট হয়ে উঠেছে। ফলে রি অপমানের বিরুদ্ধে শিমুল পুলিশের কাছেও যায়। তবে পুলিশের কাছ থেকে কোনো সাহায্য না মেলায় শিমুল ছুটে যায় জেলা ম্যাজিস্ট্রেটের কাছে। জেলা ম্যাজিস্ট্রেট পরাগ ও পরাগের ভাইকে আচ্ছা করে টাইট দিয়ে দেয়। যদিও এতেও শোধরাইনি পরাগ। বাড়ি ফিরেই আবার শিমুলকে সবার কাছে ছোট করতে লেগে গিয়েছে।

পরাগ শিমুলকে (Kar kache koi moner katha) সব দিক থেকে একা করে দেওয়ার পরিকল্পনা করছে। সে চাইছে যাতে শিমুলকে কেউ না সাহায্য করে এবং শিমুল কোণঠাসা হয়ে পড়ে। এই কারণে জেলা ম্যাজিস্ট্রেটের অনুষ্ঠানে শিমুলকে কোনো ভাবে যেতে না দেওয়ার সব রকম ব্যবস্থা করে পরাগ। এদিকে পরাগের মাও ছেলের দিক ভেবে শিমুলকে নাচ গান করতে বারণ করে। আগামী পর্বে কী হতে চলেছে? জানতে গেলে দেখতে হবে ‘কার কাছে কই মনের কথা’।

Related Articles