খেলানিউজ

ছুটি পেলেও স্বস্তি নেই, এই কারণে ফের হাসপাতালে ভর্তি হতে হবে মহারাজকে

Advertisement
Advertisement

আপাতত স্বস্তির মধ্যে সৌরভ অনুগামীরা। সবকিছু ঠিকঠাক থাকলে বুধবারই উডল্যান্ড থেকে রিলিজ পাচ্ছেন সৌরভ গঙ্গোপাধ্যায়। ডাক্তার দেবী শেঠি জানিয়ে দিলেন মঙ্গলবার সকালে, ”সৌরভের কোনো বড়সড় সমস্যা দেখা দেয়নি। সৌরভের একটু নিয়ন্ত্রিত খাওয়া-দাওয়া ছাড়া শারীরিক কসরত, দৌড় আর বাকী কোনও কিছুতেই সমস্যা নেই।” প্রথম বিশ্বের দেশগুলির মতই সৌরভের চিকিৎসা পরিকাঠামো দেওয়া হয়েছে বলে জানিয়েছেন তিনি।

যদিও বুধবার সৌরভ বাড়িতে ফিরলেও আবার তাঁকে ভর্তি হতে হবে হৃদরোগের চিকিৎসার দ্বিতীয় পর্ব সম্পূর্ণ করার জন্য। সৌরভের হার্টে যে তিনটি ব্লকেজ দেখা গেছে, তার মধ্যে একটিতে স্ট্রেন্ট বসানো হয়েছে। দ্বিতীয় পর্বে চেকআপ-এর পর বাকি দুটিতে স্ট্রেন্ট বসানো হতে পারে বলে তথ্য পাওয়া গেছে।

তবে ডাক্তার দেবী শেঠি আরও জানিয়েছেন, “দু’ থেকে তিন সপ্তাহ পর সৌরভের রুটিন অ্যাঞ্জিওপ্লাস্টি হবে, এবং সেটি দেশের যে কোনও হাসপাতালে করা সম্ভব।”

প্রসঙ্গত সৌরভের পরিবারে ঘনিষ্ঠদের সূত্রে পাওয়া তথ্য অনুযায়ী, কলকাতার বাইরে চিকিৎসা করানোর প্রয়োজন পড়বে না সৌরভের। কলকাতার মধ্যেই বিশেষজ্ঞ চিকিৎসকদের তত্ত্বাবধানে চিকিৎসা চলবে মহারাজের। সৌরভ আপাতত ছুটি পাওয়ায় দাদার অনুগামী মহল খুশি।

Related Articles