নিউজবিনোদন

Samantha Ruth Prabhu: বিচ্ছেদ মিটিয়ে ঘনিষ্ঠ হচ্ছেন নাগা-সামান্থা? জল্পনা বাড়তেই সিলমোহর দিলেন অভিনেত্রী

বিবাহ বিচ্ছেদের পর মিটমাট করে আবার কাছে আসছেন সামান্থা-নাগা।

Advertisement
Advertisement

বর্তমানে সোশ্যাল মিডিয়ায় তুমুল তোলপাড় চলছে দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম অভিনেত্রী সামান্থা রুথ প্রভু (Samantha Ruth Prabhu)-কে নিয়ে। পেশাগত জীবন নয়, তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে সোশ্যাল মিডিয়ায় চলছে নানারকম জল্পনা কল্পনা। শোনা যাচ্ছে, বিবাহ-বিচ্ছিন্না অভিনেত্রী সামান্থার ঘনিষ্ঠতা বাড়ছে প্রাক্তন স্বামী চৈতন্যর সাথে। জোড় আলোচনা চলছে সোশ্যাল মিডিয়ায়। তবে এবার সেই আলোচনার অবসান ঘটালেন অভিনেত্রী সামান্থা। জানালেন আসল সত্যিটা।

প্রসঙ্গত, দীর্ঘদিন বন্ধুত্বের সম্পর্কে থাকার পর লিভ ইন করে ২০১৭ সালে এক থেকে দুই হন অভিনেত্রী সমান্থা রুথ প্রভু (Samantha Ruth Prabhu) এবং নাগা চৈতন্য (Naga Chaitanya)। বিয়ের পর বেশ ভালই কাটছিল দম্পতির জীবন। কিন্তু বিয়ের চার বছরের মাথায় সোশ্যাল মিডিয়া মাধ্যমে ভক্তদের চমকে দেন সামান্থা-নাগা। জানান তাঁদের বিবাহবিচ্ছেদের কথা। চতুর্থ বিবাহ বার্ষিকীর কয়েকদিন আগে ২০২১ সালের অক্টোবরে বিবাহ বিচ্ছেদের কথা প্রকাশ্যে আনেন যুগলে।

পরবর্তী সময় থেকে এই জুটির আর সেরকম কোনো খবর জানা যায়নি। তবে কয়েকদিন আগে সমাজ মাধ্যমে নাগা চৈতন্যের পোস্ট দেখে জল্পনা বাড়ে অনুরাগীদের মধ্যে। আলোচনা চলে বিবাহ বিচ্ছেদের পর সব মিটমাট করে হয়তো আবার কাছে আসছেন সামান্থা-নাগা। তবে এবার সেই জল্পনায় সিলমোহর দিলেন অভিনেত্রী সামান্থ রুথ প্রভু (Samantha Ruth Prabhu)।

অভিনেত্রী সামান্থা এবং নাগা চৈতন্য যখন সম্পর্কে ছিলেন তখন স্বামীর প্রতি গভীর ভালবাসায় পাঁজরের ডানদিকে স্বামীর নামে ট্যাটু করিয়েছিলেন সামান্থা। নাগা চৈতন্যর ডাকনাম ‘চে’ দিয়ে সেই ট্যাটু করিয়েছিলেন তিনি। তবে সম্প্রতি দুবাইয়ের এক অনুষ্ঠানে অভিনেত্রী শরীরে দৃশ্যমান হয়নি সেই ট্যাটু। আর সেখান থেকেই অনুরাগীদের ধারণা, প্রাক্তন স্বামীর প্রতি তিক্ততা থেকেই সেই ট্যাটু শরীর থেকে মুছে ফেলেছেন সামান্থা। শুধু তাই নয়, তিনি ‘কফি উইথ কর্ন’-এর শেষ সিজনে এসে জানিয়েছেন, তিনি তাঁর স্বামীর কাছাকাছি ঘেষতেঁও চান না।

সামান্থার ব্যক্তিগত জীবনে নানা ঝড় বয়ে গেলেও তিনি সেই সব কিছু সামলে পেশাগত জীবনেকে বেশ শক্ত করেছেন। দক্ষিণী ইন্ডাস্ট্রি থেকে শুরু করে বলিউডে জমিয়ে কাজ করছেন অভিনেত্রী। কয়েক বছর আগেই ‘দা ফ্যামিলি ম্যান’ (The Family Man) সিরিজের মাধ্যমে বলিউডে অভিষেক হয় সামান্থার। সম্প্রতি মুক্তি পেয়েছে সামান্থা (Samantha Ruth Prabhu) এবং বিজয় দেবেরাকোণ্ডা ( Vijay Devarakonda) অভিনীত তেলেগু ছবি ‘খুশি’ (Khusi)। যা অনুরাগীদের মন কেড়েছে। তবে বর্তমান সময়ে শারীরিক চিকিৎসার কারণে অভিনয় থেকে বিরত রয়েছেন সামান্থা।

Related Articles