নিউজবিনোদন

সুশান্তের মৃত্যু রহস্য নিয়ে বলিউডের তিন খানের ওপর চাঞ্চল্যকর প্রশ্ন তুললেন স্বামী

Advertisement
Advertisement

একাধারে যখন সুশান্ত সিং রাজপুত এর মৃত্যুরহস্য নিয়ে গোটা দেশ উত্তাল হয়ে উঠেছে ঠিক এমন সময় এই বিষয়ে তিন খানের নীরবতা নিয়ে প্রশ্ন করার পর পরই প্রাক্তন কেন্দ্রীয় বিজেপি মন্ত্রী তথা সাংসদ সুব্রহ্মণ্যম স্বামী চাঞ্চল্যকর প্রশ্ন তুলেছেন বলিউড সুপারস্টার তিন ‘খানকে’ নিয়ে। তিন খান অর্থাৎ সালমান খান, শাহরুখ খান, ও আমির খান। এই তিন সুপারস্টার কে তিনি ‘khan musketeers’ বলে উল্লেখ করেছেন।

গতকাল অর্থাৎ শনিবার সুব্রহ্মণ্যম স্বামী তার টুইটে বলেন,”ভারত ও বিদেশে বিশেষত দুবাইয়ে এই তিন khan musketeers দের যে সম্পদ তৈরি হয়েছে সেগুলি খতিয়ে দেখা দরকার সেখানে তাদের সম্পত্তি কিভাবে উপহার দিয়েছিলেন? এবং কিভাবে তারা কিনেছেন? তদন্ত করতে হবে, এবং তদন্ত করতে হবে বিডিটি এবং সিবিআইয়ের এস আই টি। তারা কি আইনেরও উর্ধে!?”

অন্যদিকে চলছে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুরহস্যের তদন্ত অনেকেই প্রশ্ন তুলেছেন সুশান্ত সিং রাজপুত কে কোণঠাসা করার পেছনে সালমান খানের হাত রয়েছে।এই তদন্তের দরুন সালমানের প্রাক্তন ম্যানেজার রেশমা শেট্টিকে জিজ্ঞাসাবাদ করেছেন বান্দ্রা পুলিশ।

তবে ইতিমধ্যেই প্রয়াত কিংবদন্তি অভিনেতার সিবিআই তদন্ত উপযুক্ত কিনা সেই বিষয়ে সুব্রহ্মণ্যম স্বামীএকজন উপযুক্ত আইনজীবী নিযুক্ত করেছেন।সুব্রহ্মণ্যম স্বামীর এই ধরনের পদক্ষেপে সুশান্ত সিং রাজপুতের ভক্তরা খুশি হয়েছেন এবং তারা মনে করছেনএইবার কোন সঠিক তথ্য পাওয়া যাবে বলে। এই আশাতেই রয়েছেন সুশান্ত সিং রাজপুতের ভক্তরা।

Sangbad Safar Desk

We belong to that group who are addicted to journalism. Behind us, there is no big business organization to support us. Our pens do not flow under any other’s commands.

Related Articles