নিউজবিনোদন

Salaar vs Dunki: ডিসেম্বরে শাহরুখ-প্রভাসের জোর টক্কর! কে এগিয়ে জানুন

মিথ্যা হলো গুজব! ক্রিসমাসেই মুক্তি পাচ্ছে ‘ডাঙ্কি’

Advertisement
Advertisement

এখন শাহরুখ খানের ঝড় চলছে। চলতি বছরে এখনো পর্যন্ত ‘পাঠান’ ও ‘জাওয়ান’ দুটি ব্লকবাস্টার ছবি দিয়েছে। এই দুটি ছবি বক্সঅফিসে হাজার কোটি টাকার ব্যবসা করতে পেরেছে। ডিসেম্বরেই আসতে চলেছে শাহরুখ খানের ‘ডাঙ্কি’ (Salaar vs Dunki)। এই ছবিটি নিয়েও ভক্তদের মধ্যে নতুন করে ক্রেজ তৈরি হয়েছে। তবে হঠাৎ করেই গুঞ্জন উঠেছিল ‘ডাঙ্কি’-র রিলিজ তারিখ পিছিয়ে যাচ্ছে।

আগামী ক্রিসমাস উপলক্ষে সুপারস্টার প্রভাসের ‘সালার’ ছবিটি মুক্তি পাবে। যদিও বর্তমানে প্রভাসের বাজার খুব একটা ভালো নয়। আর একই সঙ্গে মুক্তি পাওয়ার কথা ছিল শাহরুখ খানের ‘ডাঙ্কি’ (Salaar vs Dunki)। কিন্তু গতকাল থেকে হটাৎ করেই ‘ডাঙ্কি’ নিয়ে গুঞ্জন শুরু হয়। যেখানে বলা হচ্ছিল, প্রভাসের বক্স অফিস ক্ল্যাশ এড়াতে পিছিয়ে যাচ্ছে ‘ডাঙ্কি’র মুক্তি। আবার অনেকে বলছিলেন, ‘ডাঙ্কি’র পোস্ট প্রোডাকসনের কাজ এখনো বাকি। তাই নির্ধারিত সময়ের পরে মুক্তি পাবে ছবিটি।

তবে আজ সব জল্পনার অবসান ঘটলো। আগামী ক্রিসমাসেই মুক্তি পাবে রাজ কুমার হিরানি পরিচালিত ‘ডাঙ্কি’ (Salaar vs Dunki)। নির্মাতারা একটি পোস্ট করে জানিয়েছেন, ‘ডাঙ্কি’র মুক্তি নিয়ে যে গুঞ্জন উঠেছে তা সত্য নয়। নির্ধারিত সময়ের মুক্তি পাবে এই ছবি। আমেরিকা ও কানাডার উদ্বাস্তুদের নিয়ে তৈরি এই গল্প। যে গল্পের প্রধান চরিত্রে শারুখ খান। দেখা যাবে তাপসী পান্নুকেও। রাজ কুমার হিরানির সঙ্গে এই প্রথম কাজ করছেন শাহরুখ খান।

জাওয়ান ঝড় শেষ হতে না হতে শাহরুখ খান আবারও যে ডাঙ্কি (Salaar vs Dunki) ঝড় আনতে চলেছে তা বলাইবাহুল্য। এদিকে একই সাথে মুক্তি পাবে প্রভাসের বহু প্রতীক্ষিত সিনেমা ‘সালার’। একাধিক বার মুক্তির তারিখ পিছিয়ে যাওয়ার পর অবশেষে এই ছবিটি মুক্তি তারিখ ঘোষণা হয়েছে। ছবির পরিচালনা করছেন প্রশান্ত নীল। তবে এক সঙ্গে দুটি ছবি মুক্তি পেলে এগিয়ে থাকবে শাহরুখ খানের ডাঙ্কি।

Related Articles