নিউজবিনোদন

Shreemoye-Kanchan: কাঞ্চন-শ্রীময়ীর সম্পর্ক ঘিরে নতুন করে জল্পনা!

পোশাকেও রং মিলান্তি! কাঞ্চন-শ্রীময়ীর সম্পর্কের সমীকরণ কী?

Advertisement
Advertisement

পুজোর মরশুম, উৎসবের আমেজ। একাধিক তারকা ব্যস্ত পুজোর উদ্বোধনে। দেব, শ্রাবন্তী থেকে শুরু করে বিভিন্ন সিরিয়ালের নায়ক নায়িকা। বাদ নেই কাঞ্চন মল্লিক ও শ্রীময়ী চট্টরাজও (Shreemoye-Kanchan)। এবার এক পুজো উদ্বোধনে গিয়ে ক্যামেরা বন্দি হলেন এই তুই তারকা। গত চতুর্থীর দিন দুজনকে এক সঙ্গে দেখা গেল। পোশাকেও রং মিলান্তি। সোশ্যাল মিডিয়ায় ছবি আসতে নতুন করে চর্চা শুরু এই দুই যুগলকে নিয়ে।

আসলে সেচমন্ত্রী পার্থ ভৌমিকের অনুরোধে পুজো উদ্বোধনের জন্য একসঙ্গে গিয়েছিলেন কাঞ্চন ও শ্রীময়ী (Shreemoye-Kanchan)। এখানে উপস্থিত হয়েছিলেন মন্ত্রী ব্রাত্য বসু ও নাট্যব্যক্তিত্ব দেবশঙ্কর হালদারও। তবে ক্যামেরার ফোকাস ছিল কাঞ্চন ও শ্রীময়ীর উপরই। তাঁদের দুজনকেই লাল রঙের পোশাকে দেখা গিয়েছে। এরপরই এই ছবি নিজের সোশ্যাল মিডিয়া থেকে শেয়ার করেছেন অভিনেত্রী। তারপরই শুরু হয়েছে নতুন করে প্রেম নিয়ে জল্পনা।

অভিনেত্রীর (Shreemoye-Kanchan) করা এই পোস্টে অনেকেই নানা মন্তব্য করেছেন। যার মধ্যে এক নেটিজেন লিখেছেন, “এখানেও আপনারা পাশাপাশি! পোশাকেও এত্ত মিল! পুজোটাও একসঙ্গে কাটাচ্ছেন। শুভেচ্ছা”। আবার অনেকে দুজনের সম্পর্কে আসলে কী? তাও জানতে চেয়েছেন। যদিও এ বিষয়ে অভিনেত্রী আগেই পরিষ্কার করে দিয়েছিলেন।

গত ৫ই সেপ্টেম্বর শিক্ষক দিবসের দিন কাঞ্চনের (Shreemoye-Kanchan) একটি ছবি পোস্ট করে লিখেছিলেন, “শুধুমাত্র আমার শিক্ষক নন,আমার বন্ধু, আমার ফিলোজফার, আমার গাইড”। এখানেই শেষ নয় দুজনের বন্ধুত্বের ১১ বছর পূর্ণ হওয়া নিয়েও অভিনেত্রী একটি পোস্ট করেছিলেন। যেখানে তিনি লিখেছিলেন, “২০১২-২০২৩,আমাদের বন্ধুত্বের ১১ বছর পূর্ণ হল আজ, আজ এই বিশেষ দিনে একটাই কথা বলতে চাই আমাদের এই বন্ধুত্বের সম্পর্কের বন্ধন যেন অটুট থাকে। বন্ধন হোক মানবিকতার,ঐক্য হোক অটুট।”

Related Articles