নিউজবিনোদন

Nusrat Jahan durga puja: আবার বিতর্কে নুসরাত জাহান! ভিডিও দেখে ক্ষেপে গেলেন নেটিজেনদের একাংশ!

নুসরাতকে নিয়ে সমালোচনার ঝড় সোশ্যাল মিডিয়ায়

Advertisement
Advertisement

বাংলা সিনেমা জগতের অন্যতম জনপ্রিয় অভিনেত্রীদের তালিকায় রয়েছে নুসরাত জাহান (Nusrat Jahan durga puja)। যিনি নিজের অভিনয় জীবন ছাড়া ব্যাক্তিগত জীবন নিয়ে চর্চায় থাকেন। মাঝে মাঝেই তিনি নানা বিষয় নিয়ে বিতর্কে জড়িয়ে পড়েন। সম্প্রতিও এমনই একই বিষয়কে কেন্দ্র করে সমালোচনায় জড়িয়েছেন অভিনেত্রী। কোন ঘটনাকে কেন্দ্র করে ট্রোল হচ্ছেন অভিনেত্রী জেনে নিন।

গতকাল ছিল মহালয়া। আর পুজোর আগে এই মহালয়া বাঙালির জীবনে বিশেষ গুরুত্ব রাখে। গত এক মাস ধরে সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলেই নজরে আসছিল জ‍্যান্ত দুর্গা। কখনো কাশফুলের ঝোপ থেকে বেরিয়ে আসছে, আবার কখনো রাস্তায় দাঁড়িয়ে ফুচকা খাচ্চে। আসলে এই সবই ছিল প্রি-দুর্গা পূজা ফটোশুট। এই ফটোশুটে পিছিয়ে নেই অভিনেত্রীরাও (Nusrat Jahan durga puja)।

মিমি থেকে শুরু করে টলি পাড়ার অনেক অভিনেত্রীই মহালয়ার দিন দুর্গা রূপে সেজে ছবি পোস্ট করেছেন। এই তালিকায় রয়েছে অভিনেত্রী নুসরাত জাহানও (Nusrat Jahan durga puja)। গতকাল মাথায় লাল সিঁদুর পরে হাতে শাঁখা পলা পরে একটি ভিডিও নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকে শেয়ার করেন। এর পরই শুরু হয় ট্রোল। যদিও অভিনেত্রী কখনোই ভাবেননি এভাবে তাঁকে ট্রোল হতে হবে।

 

View this post on Instagram

 

A post shared by Nussrat Jahan (@nusratchirps)

 

আসলে অভিনেত্রী যে ভিডিও শেয়ার করেছিলেন সেখানে তাকে ব্লাউজহীন অবস্থায় দেখা গিয়েছে। অভিনেত্রীর (Nusrat Jahan durga puja) খোলা পিঠ সোশ্যাল মিডিয়াজুড়ে সমালোচনার ঝড় তুলেছে। নেটিজেনদের একাংশের অভিযোগ, “আজকের দিনে অন্তত এমন পোশাক নাই পরলেন।” যদিও এটা প্রথম নয়, অভিনেত্রীকে এর আগেও পোশাক ও ধর্মের প্রতি আঘাত আনার জন্য ট্রোল হতে হয়েছে। তবে এই সব সমালোচনা বা ট্রোল নিয়ে মুখ খোলেননি অভিনেত্রী।

Related Articles