নিউজবিনোদন

Katrina Kaif: মুক্তি পেল ‘টাইগার ৩’-র নতুন গান ‘লেকে প্রভু কা নাম’!

ছবির নতুন গান নিয়ে ক্যাটরিনা কাইফের প্রতিক্রিয়া কী? জেনে নিন

Advertisement
Advertisement

আগামী ১২ই নভেম্বর দিওয়ালি উপলক্ষ্যে মুক্তি পাচ্ছে বলিউড স্টার সালমান খানের নতুন সিনেমা ‘টাইগার ৩’। ‘এক থা টাইগার’, ‘টাইগার জিন্দা হে’-এর পর ‘টাইগার ৩’ নিয়ে আসছেন সালমান খান। আর ছবি মুক্তির প্রাক্কালে মুক্তি পেল ‘টাইগার ৩’-র নতুন গান ‘লেকে প্রভু কা নাম’। গানের মধ্যে ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) ও সালমান খান জুটির কেমিস্ট্রি নজরে এসেছে।

প্রসঙ্গত, বলিউডের বিখ্যাত সুরকার ও গীতিকার প্রীতমের বানানো এই গান গেয়েছেন অরিজিৎ সিং। দীর্ঘদিনের বিবাদ মিটিয়ে এই প্রথম সালমান খানের সঙ্গে কাজ করলেন অরিজিৎ সিং। ‘লেকে প্রভু কা নাম’ গানে কণ্ঠ দিয়েছেন গায়িকা নিকিতা গান্ধীও। গানটি প্রকাশ পেতেই দর্শকদের বেশ মনে ধরেছে। গানটি জুড়ে ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) ও সালমান খানকে দেখা গিয়েছে। দর্শকরা খুবই পছন্দ করছে এই গানটি।

‘প্রভু কা নাম’ গানটি প্রসঙ্গে অভিনেত্রী ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) জানিয়েছেন, ‘এত বছর ধরে আমার শিল্পীসত্ত্বাকে যেটা বাঁচিয়ে রেখেছে, সেটা হল দর্শকদের ভালবাসা, উন্মাদনা ও অনুরাগ। মানুষের থেকে এই প্রতিক্রিয়া, ভালবাসা পাওয়াকেই আমি সাফল্য বলে মনে করি। লেকে প্রভু কা নাম গানটির শ্যুটিং করাটা আমাদের কাছে ভীষণ উপভোগ্য ছিল। এত বছর ধরে, আমার কাছে নাচ একটা প্যাশন, ভালবাসা। এই ছবিতে দর্শকেরা সেটাই দেখতে পাবেন।’

 

প্রসঙ্গত, এই ছবিতে সালমান খান টাইগারের ভূমিকায় রয়েছেন। টাইগারের স্ত্রীর নাম জোয়া। এই চরিত্রে অভিনয় করছেন ক্যাটরিনা কাইফ (Katrina Kaif)। ট্রেলারে অভিনেত্রীর লুক নজর কেড়েছে দর্শকদের। অভিনেত্রীকে নজরকাড়া স্টান্ট করতে দেখা গিয়েছে ছবির ট্রেলারে। এর সাথে ছবিতে ইমরান হাশমিকেও দেখা যাবে। অ্যাকশনে ভরপুর এই ছবি মুক্তির জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন দর্শক।

Related Articles