নিউজবিনোদন

Kangana Ranaut: আগামী ডিসেম্বরে বাগদান সারবেন অভিনেত্রী কঙ্গনা রানাউত! পাত্র কে?

এবার বিয়ের পিড়িতে বসতে চলেছেন বলিউড কুইন কঙ্গনা রানাউত

Advertisement
Advertisement

পরিণীতির পর এবার আরো এক বলিউড কুইন বিয়ে করতে চলেছেন। এই অভিনেত্রী হলো কঙ্গনা রানাউত। সম্প্রতি এমনই একটি খবর সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হচ্ছে। জানা যাচ্ছে, আগামী ডিসেম্বর মাসেই বিয়ের পিড়িতে বসবেন কঙ্গনা রানাউত। সোশ্যাল মিডিয়ায় এবিষয়ে একটি টুইট করেছেন স্বঘোষিত সিনেমা সমালোচক কেআরকে। এরপর থেকেই শুরু হয়েছে জল্পনা।

বলিউডকে নিয়ে প্রায়শই নানা ধরণের টুইট করে চর্চায় উঠে আসেন কেআরকে। এবার আরো একবার তিনি বলিউডকে নিয়ে বোমা ফাটালেন। তিনি তাঁর সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকে একটি টুইট করে কঙ্গনা রানাওয়াতের বিয়ের দিনক্ষণ জানিয়েছেন। এই টুইট দেখতে চমকে গিয়েছেন অনেকে। কেআরকে জানিয়েছেন, এই ডিসেম্বরেই অভিনেত্রী এক শিল্পপতির সঙ্গে বাগদান সারবেন। এরপর আগামী এপ্রিল মাসে বিয়ে করবে। তাই তাঁদের দুজনকে আগাম শুভেচ্ছা জানিয়ে এই টুইট করেছেন কেআরকে।

খবরটি প্রকাশ পেতেই নিমেষে তা সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে, যা রীতিমতো ভাইরাল। অনেকে অভিনেত্রীকে শুভেচ্ছা জানিয়ে কমেন্ট করে লিখেছেন, ‘একমাত্র সলমন খানই উপযুক্ত ব্যাচেলার।’ আবার অনেকে এই খবর ভুল বলেও কমেন্ট করেছেন। সত্যিই কি কঙ্গনার বিয়ে হচ্ছে? এ নিয়ে ধন্দে পড়েছেন ভক্তরা। যদিও এ বিষয়ে এখনো স্পষ্ট ভাবে বলা যাচ্ছে না। কারণ এখনো পর্যন্ত এ নিয়ে কঙ্গনা রানাওয়াতের থেকে কোনো তথ্য পাওয়া যায়নি।

প্রসঙ্গত, বহু বার প্রেম এসেছে কঙ্গনার জীবনে। তবে কোনোটাই স্থায়ী হয়নি। অভিনেতা থেকে শুরু করে পরিচালক সবার সঙ্গে তাঁর নাম জড়িয়ে ছিল। গত বছরে বিয়ে নিয়ে অভিনেত্রী জানিয়েছিলেন,‘‘আগামী পাঁচ বছরে সব হবে। আমিও সংসারী হতে চাই। একাধিক সন্তানের মা হতে চাই। স্বপ্ন দেখি, আমার সাজানো সংসার আগলাবে আমার স্বপ্নের পুরুষ। যে ভাল-মন্দতে ঘিরে থাকবে আমায়।’’

Related Articles