বিনোদন

আসছে ‘বিগ বস বাংলা’ সিজন ৩, কোন চ্যানেলে আর কবে থেকে শুরু এই জনপ্রিয় শো? জানুন

কোন চ্যানেলে হবে এই শো? আর কবে থেকে শুরু হবে? এই প্রশ্নগুলির উত্তর মিলেছে।

হিন্দিতে খুব শীঘ্রই সম্প্রচারিত হতে পারে ‘বিগ বস’ সিজন ১৪। আর তারপরেই বাংলাতেও নাকি বিগ বস ফিরছে এমনই গুঞ্জন শুরু হয়েছে। কোন চ্যানেলে হবে এই শো? আর কবে থেকে শুরু হবে? এই প্রশ্নগুলির উত্তর মিলেছে। ‘বিগ বস বাংলা’ শুরু থেকেই সম্প্রচারিত হয় কালার্স বাংলায়। তবে নতুন সিজনে চ্যানেল বদল ঘটাতেই পারে প্রযোজক সংস্থা এন্ডামল। ষ্টার জলসাতে কি এবার তাহলে দেখা যাবে বিগ বস?

যদিও এটা জানা গিয়েছে যে কালার্স বাংলা আপাতত নাকি নতুন কোনও শো করার কথা ভাবছেই না। তারা এই মুহূর্তে ডাবিং সিরিয়ালেই বেশি আগ্রহ প্রকাশ করছে। তাহলে এখন সুযোগ আছে ষ্টার জলসার। যদিও স্টার জলসার মার্কেটিং বিভাগ এখনও সবুজ সংকেত দেয়নি। ‘বিগ বস’ বাংলা-র জন্মদাতা এন্ডামল প্রযোজনা সংস্থার কর্ণধার অভিষেক রেগ একটি সংবাদমাধ্যমকে সাক্ষৎকারে জানিয়েছেন যে বাংলাতে বিগ বস করার পরিকল্পনা আছে। তবে কোভিডের কারণে এক্ষুণি হয়ত শুরু করা যাবে না।

তিনি আরও বলেছেন যে এখন আইপিএলও চলছে। এই সমস্ত মিটলে দীপাবলির পর এই বিষয়টি নিয়ে আলোচনা করা হবে। আর বাংলার সমস্ত চ্যানেল সম্বন্ধেই খোঁজ নিচ্ছে এন্ডামল। কালার্সের সম্ভাবনা রয়েছে। কিন্তু আগে সমস্ত পার্বণ মিটলেই সিদ্ধান্ত নেওয়া হবে। তাহলে কি ষ্টার জলসাতেই হবে? সমস্ত কিছু জানা যাবে নভেম্বরের শুরুতে। তবে এইবারের সিজনে সঞ্চালক কে হবে সেই নিয়েই আলোচনা চলছে।

বিগ বস সিজন ১ হয়েছিল মহাগুরু মিঠুন চক্রবর্তীর হাত দিয়ে। সেই পর্বে জিতেছিলেন গায়ক অনীক ধর। আর দ্বিতীয় সিজন সঞ্চালনা করেন বাংলার সুপারস্টার জিৎ। সেই সিজনের সেরা হয়েছিলেন অভিনেতা জয়জিৎ বন্দ্যোপাধ্যায়। তাহলে এবার কি জিৎ সঞ্চালনা করবেন? জল্পনা তুঙ্গে।

Tags

Related Articles

Close