নিউজবিনোদন

Tollywood actor Jeet: দ্বিতীয় বার বাবা হলেন জিৎ! খুশির খবর শেয়ার করলেন ভক্তদের সঙ্গে

ঘরে এলো লিটিল প্রিন্স, শুভেচ্ছা বার্তায় ভরিয়ে দিল অনুরাগীরা

Advertisement
Advertisement

গত ২৭ সেপ্টেম্বর স্ত্রী মোহনার গর্ভাবস্থার ফটোশুট করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন সুপারস্টার জিৎ (Tollywood actor Jeet)। এই পোস্ট সকলের নজর কেড়েছিল। অর্থাৎ দ্বিতীয়বার বাবা মা হতে চলেছেন জিৎ ও মোহনা। সেই খবর আগেই ভক্তদের সঙ্গে ভাগ করে নিয়েছিল জিৎ। এর ঠিক কিছুদিন পর অর্থাৎ গতকাল ১৬ই অক্টোবর দীর্ঘ অপেক্ষার অবসান ঘটিয়ে জিতের বাড়িতে এলো নতুন সদস্য।

গতকাল সোমবার জিৎ (Tollywood actor Jeet) সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে সন্তান হওয়ার খবর ভক্তদের সঙ্গে ভাগ করে নিয়েছেন জিৎ। তিনি একটি পোস্ট করে ক্যাপশনে লেখেন, ‘হৃদয়ে একরাশ কৃতজ্ঞতা নিয়ে আমাদের ছেলের এই পৃথিবীতে আসার খবর সকলের সঙ্গে ভাগ করে নিচ্ছি। আপনাদের প্রার্থনায় রাখবেন আমাদের।’ এবারে জিতের ঘরে এলো নারায়ণ অর্থাৎ মোহনা ও জিতের কোল জুড়ে এলো পুত্র সন্তান।

প্রসঙ্গত, ২০১১ সালে লখনউয়ের স্কুল শিক্ষিকা মোহনা রতলানিকে বিয়ে করেন জিৎ (Tollywood actor Jeet)। তার কয়েক বছর পর তাঁদের কোল জুড়ে আসে এক কন্যা সন্তান। নাম রাখেন নবন্যা। এবার মাদনানি পরিবারের এলো এক পুত্র সন্তান। সোশ্যাল মিডিয়ায় এই খবর শেয়ার করতে, বয়ে এলো শুভেচ্ছার ঝড়। ভক্ত থেকে শুরু করে তারকা সকলে শুভেচ্ছা জানালেন নবাগতকে।

অভিনেত্রী শুভশ্রী থেকে শুরু করে শ্রাবন্তী চট্টোপাধ্যায়, অনিক ধর সহ আরো অনেকে খুদেকে শুভেচ্ছা জানিয়েছে। অভিনেত্রী শুভশ্রী এই পোস্টে মন্তব্য করে লিখেছেন, ‘আমি তো আগেই বলেছিলাম তোমায়।’ অনেকে ছোট্ট জিৎকে (Tollywood actor Jeet) অনেক শুভেচ্ছা জানালেন। আবার অনেক ভক্ত খুদের ছবি দেখার আবদারও করলেন। যাইহোক কাজের কথা বললে, জিতের আগামী ছবির নাম, ‘মানুষ’। এই ছবির কাজের ব্যস্ত রয়েছেন জিৎ। আগামী ২৪ শে নভেম্বরে মুক্তি পাবে ছবিটি।

Related Articles