নিউজবিনোদন
Trending

সুশান্তের ফার্ম হাউসে বহুবার এই কাজটি করেছি, অবশেষে স্বীকার করলেন সারা আলি খান

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্তে নেমে কেঁচো খুড়তে বেড়িয়ে এসেছে কেউটে। ইতিমধ্যে সুশান্ত মৃত্যু কাণ্ডে মাদক যোগে গ্রেফতার করা হয়েছে সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তীকে। আর এরপরেই রিয়া এনসিবির জেরার মুখে বলিউডে তাবড় তাবড় সেলেবদের নাম নিয়েছে যারা মাদকের সঙ্গে প্রত্যক্ষ পরোক্ষভাবে জড়িত। আর সেই মাদক কান্ডে নাম জড়িয়েছে সেইফ আলি খানের কন্যা সারা আলি খানেরও। শনিবার এনসিবির জেরার মুখে পড়ে সারা।

বলিউডের দেওয়ালে কান পাতলেই শোনা যায় সুশান্ত সিং রাজপুত এর সঙ্গে সারা আলি খানের প্রেমের সম্পর্কের কথা। যদিও সেই সম্পর্ক পরবর্তীকালে মর্যাদা পায়নি। তবে অনেকেই দাবি করেন সুশান্ত সারার সম্পর্কটা খাঁটি ছিল। কিন্তু এইসবের মাঝেই শেষ নিঃশ্বাস ত্যাগ করলেন সুশান্ত সিং রাজপুত। সুশান্তের মৃত্যুর পর থেকেই তোলপাড় বলিউড। সুশান্তের মৃত্যু তদন্তে নেমে খুলে গিয়েছে বলিউডের এক বন্ধ থাকা পর্দা। আর সেই তালিকায় নাম জড়িয়েছে সারা আলি খান থেকে শ্রদ্ধা কাপুর দীপিকা পাড়ুকোনেরও।

শনিবার সঠিক সময় মত এনসিবির দফতরে পৌঁছে যান সারা আলি খান। জেরার মুখে পড়ে সারা জানান, তিনি কোনও মাদক কারবারিকে চেনেন না। তবে, সুশান্তের পাবনা লেকের ফার্ম হাউজে যেতেন তিনি। অনেক রাতও কাটিয়েছেন, কিন্তু কখনও ড্রাগস নেননি। যদিও একসঙ্গে থাইল্যান্ড ট্রিপের কথা স্বীকার করে সারা। তবে, সারার দাবি সুশান্ত ফার্ম হাউজে বেশ কয়েকবার গাঁজা খেয়েছিল।

অন্যদিকে, কিছুদিন আগেই মাদক কারবারি করমজিৎ সিং ওরফে কেজে জানায় ২বার পার্সেল করে ড্রাগস পাঠিয়েছিলেন তিনি সুশান্তের গেস্ট হাউসের পার্টিতে। কিন্তু এই ব্যাপারেও সারাকে প্রশ্ন করা হলে তিনি কখনো মাদক নেন নি বলেই সাফ জানিয়ে দেন। অন্যদিকে সারা আলি খানকে বাঁচাতে ময়দানে নেমেছে তার বাবা সেইফ আলি খান। আজীবীদের সঙ্গে কথাও বলেছেন তিনি।

Tags

Related Articles

Close