নিউজবিনোদন

Mimi Chakraborty Photo Shoot: পুজোর আগেই ফটোশুট! মিমির নতুন লুকে ভিরমি খাবেন আপনিও

"কয় বোতল নারকেল তেল লেগেছে" কটাক্ষের সুর মিমির দিকে

Advertisement
Advertisement

টলিউডের একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন মিমি চক্রবর্তী (Mimi Chakraborty Photo Shoot)। যিনি অভিনয়ের সাথে সাথে রাজনীতিটাও ভালো জানেন। তবে শুধু রাজনীতি কিংবা অভিনয় নিয়েই ব্যস্ত থাকেননা অভিনেত্রী। সময় পেলেই করে ফেলেন ফটোশুট। কারণ অভিনয় তার পেশা হলেও, ফটোশুট তাঁর প‍্যাশন। প্রথম জীবনে তিনি একজন মডেল ছিলেন। তাই মাঝে মধ্যেই তাঁকে ক্যামেরার সামনে নিত্য নতুন পোজে দেখা যায়।

সম্প্রতি সোশ্যাল মিডিয়া জুড়ে অভিনেত্রীর (Mimi Chakraborty Photo Shoot) বেশ কিছু ছবি বেশ ভাইরাল হচ্ছে। আসলে পুজোর আগে সকল অভিনেত্রীরাই নানা পোজে ফটোশুট করছে। বাদ যায়নি মিমিও। এদিন মিমিকে গোল্ডেন রঙের শাড়িতে দেখা গেল। হাতে ছিল লাল চুরি। আধুনিকতার সাজে দেখা গেল মিমিকে। খোলা চুলে মিমির পোজ ছিল নজরকারা। ভক্তরা অভিনেত্রীর নতুন লুকে মজেছেন।

 

গলায় সোনার হার, মুখে মিষ্টি হাসি দিয়ে ছবি ও ভিডিও পোস্ট করে চর্চায় উঠতে এসেছেন অভিনেত্রী (Mimi Chakraborty Photo Shoot)। তাঁকে নিয়েই চলছে চর্চা। এমনকি অভিনেত্রীর নতুন লুকের কারণে ট্রোলের মুখেও পড়তে হয়েছে তাঁকে। আসলে তিনি নিজেকে ঝকঝকে ও চকচকে করে তুলতে গিয়ে এমন ভাবে হাইলাইটার লাগিয়েছেন, তাতে করে অত্যাধিক গ্লসি লাগছে তাঁকে। মিমির এ হেন লুক দেখে তাই এক নেটিজেন কটাক্ষ করে লিখেছেন, “কয় বোতল নারকেল তেল লেগেছে।” যদিও অভিনেত্রী এই সব ট্রোলিং এর কোনো প্রতিক্রিয়া বা জবাব দেয়নি।

 

প্রসঙ্গত, এ বছরের দুর্গাপূজা অভিনেত্রীর (Mimi Chakraborty Photo Shoot) জন্য খুবই স্পেশাল। কারণ এই পুজোটেই মুক্তি পেতে চলেছে অভিনেত্রীর নতুন ছবি ‘রক্তবীজ’। শিবপ্রসাদ মুখোপাধ্যায় ও নন্দিতা রায় পরিচালিত এই ছবিটি আগামী ১৯শে অক্টোবর মুক্তি পাবে। এই প্রথম কোনো ছবিতে পুলিশ অফিসারের চরিত্রের দেখা যাবে মিমিকে। খাগড়াগড় বিস্ফোরণ কাণ্ডের উপর ভিত্তি করে এই ছবিটি তৈরি করা হচ্ছে। এখানে মিমি ছাড়াও আবির চট্টোপাধ্যায় ও বর্ষীয়ান অভিনেতা ভিক্টর চ্যাটার্জিকে দেখা যাবে।

Related Articles