নিউজবিনোদন

Actress Aindrila Sharma: ‘পুজো নেই, আর আসবে না’! কান্না ভেজা গলায় জানালেন ঐন্দ্রিলার মা

পেরিয়ে গেল একটা বছর, আজও ঐন্দ্রিলার শোক কাটিয়ে উঠতে পারেনি পরিবার

Advertisement
Advertisement

পুজো ঘিরে বাঙালির আনন্দের সীমা নেই। তবে উৎসব বা পুজো মানেই যে সবার জন্য সমান, তা নয়। যাদের নতুন নতুন প্রেম হয়েছে, কিংবা পরিবারে নতুন সদস্য এসেছে তাদের এ বারের পুরো বেশ ভালো কাটবে। তবে যারা সদ্য প্রেমে বিচ্ছেদ ঘটিয়েছে কিংবা যারা আপনজনকে চিরতরে হারিয়েছে (Actress Aindrila Sharma) তাদের কি সত্যি পুজো ভালো কাটবে? এই প্রশ্ন থেকেই যায়।

আর এই প্রশ্নের উত্তর পেতে একটু স্মৃতিচারণ করা যাক প্রয়াত অভিনেত্রী ঐন্দ্রিলাকে (Actress Aindrila Sharma)। গত বছরই ক্যানসার রোগে আক্রান্ত হয়ে পৃথিবী ছেড়েছেন এই অভিনেত্রী। গত বছর পরিবারের সঙ্গে পুজো কাটলেও, এই বছরের পুজোয় তিনি আর আমাদের মাঝে নেই এটা ভেবেও মন বিষণ্ণ হয়ে উঠে। আর ঐন্দ্রিলার স্মৃতি ঘিরে আজও অন্ধকারে রয়েছে ঐন্দ্রিলার পরিবার। মেয়েকে হারানো যন্ত্রনা আজও তারা ভুলে উঠতে পারেনি।

ভুলে উঠেবনই বা কি করে। প্রিয়জনকে ভোলা কি ওতোই সহজ। যে মেয়ে আগের বারের পুজো বাড়ির লোকের সঙ্গে কাটিয়েছেন, সে মেয়ে এ বছরের পুজোতে নেই এটা ভাবলেই চোখ দিয়ে জল গড়িয়ে আসবে। তেমনি মেয়ের কথা মনে করে কান্নায় ভেঙে পড়লেন ঐন্দ্রিলা শর্মার (Actress Aindrila Sharma) মা। কান্না ভেজা গলায় ঐন্দ্রিলার মা জানায়, ‘পুজো নেই, আর আসবে না’।

ঐন্দ্রিলার (Actress Aindrila Sharma) মা তথা শিখা দেবী আরো জানিয়েছেন, ‘সবাইকে তো একদিন চলে যেতে হবে। তবে ওর চলে যাওয়া মানতে পারিনি। জীবনের শেষ মুহূর্ত পর্যন্ত মানতে পারবো না।’ মেয়ে চলে গেলেও, মেয়ের প্রিয় পোষ‍্য নিয়েই কাটছে জীবন। তাদের নিয়েই শেষ জীবন টুকু কাটিয়ে দিতে চান তিনি। প্রসঙ্গত, সম্প্রতি মুর্শিদাবের এক মেডিকেল কলেজে মেয়ের স্মৃতি হিসাবে একটি বৃক্ষরোপন করেন শিখা দেবী। তিনি মনে করেন, এই গাছের মধ্যে দিয়েই বেছে থাকবে ঐন্দ্রিলা শর্মা।

Related Articles