নিউজবিনোদন

Earning of Urfi Javed: উরফি জাভেদের ইনকাম জানেন? হামেশাই টেক্কা দেবেন সুন্দর পিচাইকে

অভিনেত্রী উরফি জাভেদের প্রতি মাসের আয় শুনলে আপনি চমকে যাবেন

Advertisement
Advertisement

চউরফি জাভেদের (Earning of Urfi Javed) নাম শোনেন নি এমন মানুষ কম। বার বার বিতর্কের কারণে শিরোনামে উঠে এসেছেন এই অভিনেত্রী। প্রধানত তাঁকে হিন্দি টেলিভিশনে কাজ করতে দেখা যায়। তবে এছাড়াও সোশ্যাল মিডিয়ায় তিনি বেশ সক্রিয়। কখনো পোশাকের কারণে, আবার কখনো বেফাঁস মন্তব্যের কারণে বিতর্কে জড়ান অভিনেত্রী। তবে সোশ্যাল মিডিয়ার দরুন তিনি বেশ জনপ্রিয়তাও লাভ করেছেন।

আর নিজের জনপ্রিয়তাকে কাজে লাগিয়ে ভালো টাকা উপার্জন (Earning of Urfi Javed) করে চলেছেন অভিনেত্রী উরফি জাভেদ। তাঁর প্রতি মাসে আয় শুনলে আপনি চমকে যাবেন। সূত্র মারফত জানা যাচ্ছে, উরফির আয় গুগলের সিইও সুন্দর পিচাইয়ের থেকেও বেশি। কি অবাক হচ্ছেন! এর পর যে তথ্যটা দেব তাতে করে আরো অবাক হবেন আপনি। চলুন তাহলে উফরি জাভেদের মাসিক আয় সম্পর্কে জেনে নেওয়া যাক ।

জানা যাচ্ছে, উরফি জাভেদ প্রতি মাসে ২ কোটি টাকা উপার্জন (Earning of Urfi Javed) করেন। প্রতিদিন হিসাব করে দেখলে তিনি গড়ে সাড়ে ছয় লক্ষ টাকা উপার্জন করেন। বছরে সেইঅঙ্ক দাঁড়াও ২৪ কোটির গায়ে। তার এই আয়ের প্রধান উৎস টেলিভিশন শো। এছাড়া সোশ্যাল মিডিয়া, বিভিন্ন বিজ্ঞাপন ইত্যাদিতে কাজ করেই মোট অঙ্কের টাকা আয় করেন।

এদিকে ২০২২ সালে গুগলের সিইও সুন্দর পিচাইয়ের বার্ষিক আয় ছিল ১৬ কোটি টাকা। এই হিসাবে সুন্দর পিচাইয়ের থেকে প্রায় দেড় গুন বেশি টাকা উপার্জন (Earning of Urfi Javed) করেন বিতর্কিত কন্যা উরফি জাভেদ। তবে এই উপার্জন হটাৎ করে আসেনি। এর জন্য অনেক পরিশ্রম করতে হয়েছে তাঁকে। এক সময় খাবার কেনার টাকা থাকতো না তার কাছে। তবে এক সাক্ষাৎকারে অভিনেত্রী জানিয়েছেন, উপার্জনের বেশি অংশ টিম মেম্বারদের বেতনেই বেরিয়ে যায়, তাই আগামী দিনে সঞ্চয়ের পরিকল্পনা করছেন অভিনেত্রী।

Related Articles