নিউজবিনোদন

Shruti-Swarnendu: মধ্যরাতে ধুমধাম করে উৎযাপন অভিনেত্রী শ্রুতি দাসের জন্মদিন, সেরা শুভেচ্ছা কার কাছ থেকে?

দুটি কেক কেটে জন্মদিন উৎযাপন করলেন 'রাঙা বউ' ওরফে শ্রুতি দাস

Advertisement
Advertisement

বাংলা টেলিভিশনের অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হল ‘রাঙা বউ’। এই ধারাবাহিকের প্রধান চরিত্র রাঙা বউ-এর ভূমিকায় অভিনয় করছেন বাংলা টেলিভিশন জগতের জনপ্রিয় অভিনেত্রী শ্রুতি দাস। আজ তাঁর জন্মদিন। মধ্যরাতে ধুমধাম করে জন্মদিন উৎযাপন করলেন অভিনেত্রী (Shruti-Swarnendu)। আজকের শুভ দিনে অভিনেত্রী সেরা শুভেচ্ছা বার্তা পেয়েছেন তাঁর প্রিয় মানুষটির কাছ থেকে। চলুন বিস্তারিত জানুন।

১৯৯৬ সালের ৩০শে সেপ্টেম্বর কাটোয়া শহরে জন্মগ্রহণ করেন অভিনেত্রী শ্রুতি দাস (Shruti-Swarnendu)। দেখতে দেখতে জীবনে জীবনের ২৬টি বছর পর করে ২৭-এ পা দিলেন। আর এই উপলক্ষ্যে গতকাল মধ্যরাতে কলকাতার এক আলিশান হোটেলে আয়োজিত হয়েছিল অভিনেত্রীর জন্মদিনের অনুষ্ঠান। এদিন অভিনেত্রী কেক কেটে নিজের জন্মদিন পালন করলেন। উপস্থিত ছিলেন স্বামী স্বর্ণেন্দু সহ পরিবারের অন্যান্য সদস্যরাও।

জন্মদিন উদযাপনের একাধিক ছবি অভিনেত্রী (Shruti-Swarnendu) নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকে শেয়ার করেছেন। ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, ‘রাত বারোটায় উদযাপন।’ এদিন তিনি দুটি কেক কেটে জন্মদিন উৎযাপন করলেন। শুধু তাই নয় কেকের সঙ্গে পোজ দিয়ে ছবিও তুলেছেন। সেই ছবিও পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। অভিনেত্রীর পোস্টে ভক্তরাও কমেন্ট করে শুভেচ্ছায় ভরিয়ে দিচ্ছেন।

তবে আজকের এই শুভ দিনে অভিনেত্রী সবচেয়ে সেরা শুভেচ্ছা বার্তাটি পেয়েছেন স্বর্ণেন্দু তথা নিজের স্বামীর কাছ থেকে। স্বর্ণেন্দু সম্মাদার (Shruti-Swarnendu) এ দিন সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করে স্ত্রীকে শুভেচ্ছা জানিয়েছেন। সোশ্যাল মিডিয়ায় তাঁদের দুজনের একাধিক ছবি পোস্ট করে তিনি লিখেছেন, ‘শুভ জন্মদিন বউ। ঈশ্বর তোমার মঙ্গল করুন ভালোবাসা।’ অভিনেত্রী এই পোস্ট শেয়ারও করেছেন। এছাড়া এদিন অভিনেত্রীর প্রিয় বান্ধবী তনুশ্রীর থেকেও শুভেচ্ছা বার্তা এসেছে। তিনি শ্রুতির রেজিস্ট্রির একটি ছবি পোস্ট করে লিখেছেন, “শুভ জন্মদিন গার্লফ্রেন্ড।”

Related Articles