নিউজবিনোদন

Serials TRP List: ‘অনুরাগের ছোঁয়া’-র টিআরপি পতন! কত নম্বরে জায়গা পেল? জানুন

টিআরপি প্রথম স্থান দখল করলো 'জগদ্ধাত্রী', প্রথম পাঁচে কে কে?

Advertisement
Advertisement

হিন্দি কিংবা বাংলা যে কোনো ধারাবাহিকের জনপ্রিয়তা নির্ভর করে ধারাবাহিকটির টিআরপির (Serials TRP List) উপর। আর প্রতি সপ্তাহের বৃহস্পতিবার প্রকাশ পায় বাংলা সিরিয়ালের টিআরপি তালিকা। আর সেই তালিকা নির্ভর করে কোন ধারাবিককের জনপ্রিয়তা কতটা। এই সপ্তাহেও বাংলা ধারাবাহিকের টিআরপি তালিকা প্রকাশ পেয়েছে। যেখানে ‘অনুগারের ছোঁয়া’-র টিআরপি পতন হয়েছে।

দীর্ঘদিন ধরে বাংলা সিরিয়ালপ্রেমীদের মনে জায়গা করে রয়েছে ‘অনুরাগের ছোঁয়া’। স্টার জলসার এই ধারাবাহিকে সূর্য দীপার গল্প প্রথম থেকেই শীর্ষে রয়েছে। টিআরপি (Serials TRP List) তালিকায় টানা দশ মাস প্রথম স্থান দখল করেছিল। মাঝে একটু টিআরপি পতন হলেও, সেটা নেমে ছিল দ্বিতীয় স্থানে। তবে গটকালের টিআরপি লিস্টের ৫ নম্বরে নেমে গেল দর্শকপ্রিয় ‘অনুরাগের ছোঁয়া’।

‘অনুরাগের ছোঁয়া’ ধারাবাহিককে পিছনে ফেলে প্রথম স্থান দখল করলো জি বাংলার ‘জগদ্ধাত্রী’। টিআরপি তালিকা দেখে অবাক অনেকে। আগে থেকেই ‘জগদ্ধাত্রী’ ধারাবাহিক টক্কর দিচ্ছিল ‘অনুরাগের ছোঁয়া’-কে। এবারের টিআরপিতে প্রতিযোগিতায় এগিয়ে গেল ‘জগদ্ধাত্রী’। শুধু তাই নয় ‘অনুরাগের ছোঁয়া’ কে পিছনে ফেলে এগিয়ে রয়েছে ‘নিম ফুলের মধু’, ‘ফুলকি’ এবং ‘কার কাছে কই মনের কথা’।

তবে প্রশ্ন হলো হটাৎ করে কেন ‘অনুরাগের ছোঁয়া’-র টিআরপি (Serials TRP List) পতন? আসলে এর পিছনে অনেকে দীপার অতি ভালো হওয়ার বিষয়টিকেই দায়ী করছেন। দর্শকদের এই সিরিয়ালের কাহিনী অতি নাটকীয় হয়ে উঠছে। এই জন্য দর্শক মন থেকে আসতে আসতে সরে যাচ্ছে। এদিকে আইভিএফ পদ্ধতিতে মা হওয়া মিশকার সন্তানকে নিজের সন্তান হিসাবে স্বীকৃতি দিতে পারে সূর্য। তাহলে কী গল্পের মোড় ঘুরবে? নাকি বন্ধ হয়ে যাবে এই ধারাবাহিক? সেটাই এখন দেখার।

Related Articles