দেশনিউজ

৪ মৃত্যুর বদলা ৮, ভারতীয় সেনা উড়িয়ে দিল পাক সেনার বাঙ্কার

কয়েক সেকেন্ডের মধ্যে পরপর দুটি ভারতীয় ক্ষেপণাস্ত্র সেই বাঙ্কারে গিয়ে আঘাত করে।

Advertisement
Advertisement

শুক্রবার সকাল থেকেই উত্তপ্ত কাশ্মীর। জম্মু-কাশ্মীরের উরিতে পাকিস্তানি সেনার হামলায় শহিদ হলেন ভারতীয় সেনার দুই জওয়ান৷ আর এই হামলার ফলে নিহত হয়েছেন উরির তিন গ্রামবাসীও। নিহত জওয়ানদের নাম সুবোধ ঘোষ এবং হারাধন চন্দ্র রায়৷ এছাড়া আরও কয়েকজন গুরুতর আহত হয়েছেন বলে জানা গিয়েছে।

ভারতীয় সেনা বাহিনীর দশ জনের আহত হবার খবর পাওয়া গিয়েছে। এদিকে আবার নওগামে এক বিএসএফ সাব ইন্সপেক্টরও পাক হামলায় প্রাণ হারিয়েছেন বলে খবর পাওয়া গিয়েছে। তবে ভারতীয় সেনারাও উপযুক্ত জবাব দিয়েছেন। ভারতীয় বাহিনীর পাল্টা গোলার আঘাতে উড়ে যায় পাক সেনার একটি বাঙ্গার। সেনার সূত্রের খবর অনুযায়ী, পাক যুদ্ধ বিরতি লঙ্ঘন প্রতিহত করার জন্য এদিন ভারতীয় সেনাবাহিনী অ্যান্ট ট্যাঙ্ক গাইডেড মিসাইল, রকেট ব্যবহার করেছিল।

এদিন সেনাবাহিনীর তরফ থেকে এদিন বেশ কয়েকটি ভিডিও প্রকাশ করা হয়েছে। সেই ভিডিওগুলিতে দেখা যাচ্ছে, পাহাড়ের ওপর রয়েছে একটি বাঙ্গার। আর গোলার আঘাতে সেটি উড়ে যায়। এরপরেই জ্বলে আগুন। আর চারিদিক ধোঁয়াতে ঢেকে যায়। এক নিরাপত্তা কর্মী ছিটকে পড়ে যায়। তার কয়েক সেকেন্ডের মধ্যে পরপর দুটি ভারতীয় ক্ষেপণাস্ত্র সেই বাঙ্কারে গিয়ে আঘাত করে। এটাও জানা গিয়েছে, এদিন ৭-৮জন পাক সেনা নিহত হয়েছে ।

এছাড়া পাক জঙ্গিদের বেশ কয়েকটি লঞ্চ প্যাডও ক্ষতিগ্রস্ত হয়েছে। সংবাদসংস্থা এএনআই-এর দাবি, ভারতের সেনাদের হামলায় সাত থেকে আটজন পাকিস্তানি সেনার মৃত্যু হয়েছে৷ এই মৃতদের মধ্যে পাকিস্তানের সেনার স্পেশাল সার্ভিস গ্রুপের দুই থেকে তিনজন কম্যান্ডোর মৃত্যু হয়েছে বলে খবর মিলেছে।

Related Articles