নিউজরাজ্য

নজিরবিহীন ঘটনা, করোনা মোকাবিলায় মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে ৫ টাকা দান

Advertisement
Advertisement

মলয় দে নদীয়া :-কোভিড-19 বা করোনা বিপর্যয়ে বর্তমানে সারাদেশ বিধ্বস্ত। সার্বিক সুরক্ষার তাগিদে বাধ্যতামূলক দেশজুড়ে জারি হয়েছে লকডাউন। এই ভয়ানক পরিস্থিতির মোকাবিলা করতে গিয়ে টান পড়তে শুরু করেছে রাজ্যের অর্থ ভান্ডারে। যার কারণে রাজ্যের মুখ্যমন্ত্রী সর্বসাধারণের কাছে আবেদন জানিয়েছেন সাহায্যের হাত বাড়িয়ে দেওয়ার জন্য। পাশাপাশি তৈরি হয়েছে মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিল। এমনকি নিজের সাধ্যমত পাঁচ টাকা হলেও স্বতঃস্ফূর্তভাবে দান করুন এই ত্রাণ তহবিলে বলেও আবেদন রেখেছেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

মুখ্যমন্ত্রীর সেই আহবানে সাড়া দিয়ে নিজের শারীরিক প্রতিবন্ধকতা ও সাংসারিক অভাবের তাড়নাকে উপেক্ষা করে আজ নদিয়ার কৃষ্ণনগর চাঁদ সড়ক পাড়া এলাকার বাসিন্দা এবং চাঁদ সড়ক আদর্শ সমাজ প্রাথমিক বিদ্যালয়ের সহ: শিক্ষক অরুনাংশু জেমস বিশ্বাস মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে 5 টাকার চেক তুলে দিলেন নদীয়া জেলা তৃণমূল প্রাথমিক শিক্ষা সেলের সভাপতি জয়ন্ত সাহার হাতে।

নিজের শারীরিক প্রতিবন্ধকতা ও অসুস্থতা জনিত কারণে ব্যয়বহুল চিকিৎসার খরচা চালিয়ে বর্তমানে নিজের সংসার অতিবাহিত করতে হিমশিম খাচ্ছেন ওই শিক্ষক। তার মধ্যে থেকেও অসহায় সাধারণ মানুষের পাশে দাঁড়ানোর জন্য তার এই সদিচ্ছা মূলক দান আজ এক নজির তৈরি করল সমাজের বুকে। অন্যদিকে প্রশ্ন উঠেছে একজন সহকারী বিদ্যালয়ের সহ শিক্ষকের ক্ষেত্রে 5 টাকা প্রদান কি শুধুই নজির সৃষ্টি করার জন্য?

Web Desk

We belong to that group who are addicted to journalism. Behind us, there is no big business organization to support us. Our pens do not flow under any other’s commands.

Related Articles