কলকাতারাজ্য

কলকাতায় করোনা ধরা পড়ায় ক্ষুদ্ধ মমতা! রাগান্বিত হয়ে কড়া ভাষায় যা বললেন তিনি

Advertisement
Advertisement

কলকাতায় এই প্রথম ধরা পড়লো করোনায় আক্রান্ত এক যুবক। গত ১৫ ই মার্চ ইংল্যান্ড থেকে দেশের ফেরেন তিনি। কলকাতা বিমানবন্দরে স্ক্যানিং-এ কোন কিছু ধরা পড়েনি তার শরীরে। দেখা যায়নি করোনার কোনো লক্ষণ। তাই তাকে বাড়িতে যেতে দেওয়া হয়। বাড়িতে থাকা কালীন সময়ে শরীরে কিছু সমস্যা দেখা দিলে বেলেঘাটা আইডি হাসপাতালে যান। কিছু পরীক্ষার পর সেখানকার চিকিৎসকরা জানান তিনি করোনায় আক্রান্ত।

বাংলায় এই প্রথম ব্যাক্তি যিনি করোনায় আক্রান্ত। সূত্রের খবর, করোনায় আক্রান্ত ওই যুবক বাড়িতে ফেরার পর শপিংমল সহ শহরের বেশকিছু জাগায় গিয়েছিল। এই কারণে ওই ব্যক্তির ওপর ক্ষুদ্ধ রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আজ বুধবার, তিনি বলেন, করোনা সংক্রমণ ধরা পড়লে আইসোলেশনে থাকতেই হবে। ‘‘বিদেশ থেকে এসে আপনি কোনও মলে চলে যেতে পারেন না। যেহেতু আমার বাবা-মা প্রভাবশালী, তাই আমি কোনও পার্কে চলে যাব এটা মেনে নেওয়া যায় না।”

তার কথায় ‘ কলকাতায় করোনার যে কেসটি ধরা পড়েছে সেটি কলকাতার নয় ইংল্যান্ডের। কারণ ওই যুবক যখন ইংল্যান্ডে ছিলেন তখনই তিনি করোনায় আক্রান্ত হয়েছেন। সেটি ধরা পড়েছে কলকাতায় এসে।

Web Desk

We belong to that group who are addicted to journalism. Behind us, there is no big business organization to support us. Our pens do not flow under any other’s commands.

Related Articles