নদীয়া সংবাদনিউজরাজ্য

নদীয়ার শান্তিপুর গোডাউন মাঠে পুকুর ভরাটকে কেন্দ্র করে উত্তেজনা তুঙ্গে

ওই পুকুর এবং পিচ রাস্তা পার্শ্বস্থ জায়গার মালিক গোবিন্দ কুন্ডু জানান, পুকুরে মাছ ছেড়েছি, তা কখনোই ভরাট করার জন্য নয়।

মলয় দে নদীয়া:– নদীয়া জেলার শান্তিপুর শহরের এক নম্বর ওয়ার্ডের স্টেশন সংলগ্ন এফসিআইয়ের গোডাউন মাঠ পার্শ্বস্থ একটি পুকুর ভরাটকে কেন্দ্র করে ক্ষোভে ফেটে পড়েন এলাকাবাসী। তাদের বক্তব্য অনুযায়ী বর্ষার সময় পাশাপাশি অদ্বৈত পল্লী, হরেকৃষ্ণ পল্লী, সাথী পল্লী বাগচীরবাগান সহ একাধিক জায়গার জল ওই পুকুর নামে।

তা বাদেও স্নান ও অন্যান্য গৃহস্থলীর কাজে ব্যবহৃত হয় ওই পুকুরের জল। আগের মালিক শিবু ঘোষ ভরাট করার চেষ্টা করলে বাধা দিয়েছিলো এলাকাবাসী। বছর খানেক আগে মালিক পরিবর্তন হয়ে গোবিন্দ কুণ্ডু কেনেন ওই সম্পত্তি। পুকুর পাড়ে পিচের রাস্তার ধারে, নির্মাণ কার্যের নামে পুকুর ভরাট করছেন বেশ কিছুদিন যাবৎ।

অন্যদিকে ওই পুকুর এবং পিচ রাস্তা পার্শ্বস্থ জায়গার মালিক গোবিন্দ কুন্ডু জানান, পুকুরে মাছ ছেড়েছি, তা কখনোই ভরাট করার জন্য নয়। বরং পিচ রাস্তা পার্শ্বস্থ ৫ কাঠা ক্রয় করা জায়গা থেকে বেশ খানিকটা চলে গেছে পুকুরের মধ্যে। পৌরসভার অনুমতিক্রমে নিয়ম মেনেই নির্মাণকার্য শুরু করেছি, পিলার তোলার জন্য মাটি হয়তো কিছুটা পুকুরের মধ্যে পড়েছে! তাই এলাকাবাসী ভুল বুঝছে। আশা করি এই বিষয়ে স্থানীয় ক্লাব বারোয়ারির সাথে বসে তাদেরকে বোঝাতে সক্ষম হবো।

Tags

Related Articles

Close