নিউজরাজনীতিরাজ্য

নদীয়া তৃণমূলে বড়সড় ভাঙন, শক্তি বাড়াল BJP

Advertisement
Advertisement

তৃণমূল কংগ্রেসের ৩০০ জন সক্রিয় কর্মী সমর্থক বিজেপির ‘আর নয় অন্যায়’-এর সভামঞ্চে যোগদান করলেন। নদীয়ার চাকদা ব্লকের ঘেঁটুগাছি গ্রাম পঞ্চায়েতের বনমালীপাড়ায় বিজেপির এই জনসভা ও যোগদান মেলা অনুষ্ঠিত হয়। সাংসদ জগন্নাথ সরকার, রাজ্য বিজেপির মুখপাত্র শমীক ভট্টাচার্য, বাগদার বিধায়ক দুলাল বর সহ অন্যরা এদিনের জনসভা ও যোগদান মেলায় উপস্থিত ছিলেন।

রানাঘাট লোকসভা কেন্দ্রের সাংসদ জগন্নাথ সরকারের হাত ধরে শনিবার সন্ধ্যায় বিজেপির ‘আর নয় অন্যায়’-এর সভামঞ্চে বিজেপিতে যোগদান করেন ওই বনমালী পাড়া এলাকার ৩০০ জন সক্রিয় তৃণমূল কর্মী ও সমর্থক। সাংসদ জগন্নাথ সরকার জানান, বিজেপিতে যোগদান করা এলাকার ৩০০ জনের প্রত্যেকেই তৃণমূল কংগ্রেসের কর্মী ও সমর্থক। যোগদানকারীদের মধ্যে সংখ্যালঘু সম্প্রদায়ভুক্ত ২৫০ জন।

ওই এলাকায় তৃণমূলের জন্মলগ্ন থেকে তিনি দল করে আসছেন বলে জানান বিজেপিতে যোগ দেওয়া বাহার আলী শেখ। তাঁর দাবি, সমস্ত সুযোগ সুবিধা থেকে তিনি বঞ্চিত হয়েছেন সেই দলের সক্রিয় কর্মী হওয়া সত্ত্বেও। তাই বাধ্য হয়েই বিজেপিতে যোগদান করেছেন তৃণমূল ছেড়ে।

অন্যদিকে চাকদা ব্লক তৃণমূল কংগ্রেস সভাপতি দিলীপ সরকার বিজেপিতে যোগদান প্রসঙ্গে দাবি করেন, যাঁরা বিজেপিতে যোগদান করেছেন, তাঁরা তৃণমূল কংগ্রেস করেন না। এঁরা কখনও কংগ্রেস, কখনও সিপিআইএম দল করেছেন। তাই তৃণমূল কংগ্রেসের কোনও ক্ষতি হবে না তাঁদের বিজেপিতে যোগদান করায়।

Related Articles