নিউজবিনোদনলাইফস্টাইল

ভারতে বাড়ছে করোনা! দেশবাসীর উদ্দেশ্যে বিশেষ বার্তা দিলেন কিং খান!

Advertisement
Advertisement

করোনা ভাইরাসের প্রাদুর্ভাব এর কারণে ভারতের বহু রাজ্যের শপিংমল সিনেমাহল জিম সুইমিং পুল বন্ধ রাখার নির্দেশ দেওয়া হয়েছে ।সব রকম শুটিং বন্ধ হয়ে গেছে। করনা ভাইরাসের সংক্রমনের ফলে যে পরিস্থিতি তৈরি হয়েছে তাকে বিশ্ব স্বাস্থ্য সংস্থা মহামারী চেয়েও ভয়ংকর বলে ব্যাখ্যা করেছেন তবে এর সঙ্গে আতঙ্কের পাশাপাশি ছড়িয়ে পড়ছে একাধিক গুজব আর ভ্রান্ত ধারণা। কি করা উচিত কি উচিত নয় সেই নিয়ে নানা মুনির নানা মত এর মত হাজারো কথা ভেসে বেড়াচ্ছে যার ফলে বিভ্রান্তে পরছেন মানুষেরা।

তাই করোনায় আতঙ্কিত না হওয়ার জন্য আর্জি জানালেন বলিউডের বাদশা শাহরুখ খান। শুক্রবার রাতে তিনি তার সোশ্যাল মিডিয়ায় ভিডিও শেয়ার করেছেন। তার অনুরাগীদের সমস্ত প্রয়োজনীয় সর্তকতা অবলম্বন করার আহ্বান জানিয়েছেন। ভিডিও গুলিতে #war against virus দিয়ে শেয়ার করে তিনি টুইট করেন যে “আমাদের অবশ্যই আমাদের করণীয় টুকু করা উচিত ।আমাদের জন্য যে কর্মকর্তা-কর্মচারীরা কাজ করছেন তাদেরও সমর্থন করা উচিত।” তিনি সকল মানুষকে আবেদন করে বলেছেন যে যতটা সম্ভব ভীর জায়গা এড়িয়ে চলার চেষ্টা করুন ।আগামী 10-15 দিন খুব মারাত্মক।

এই সংকট মোকাবেলায় সরকার এবং নাগরিকদের একটি জোরালো যৌথ লড়াই করতে হবে তাই সাবধানে থাকুন সতর্ক থাকুন। কিন্তু আতঙ্কিত হবেন না ।রাজ্য সরকার প্রদত্ত নির্দেশনা এবং নির্দেশাবলী অনুসরণ করুন ভুল তথ্য শেয়ার থেকে বিরত থাকুন।

আরেকটি ভিডিওতে শাহরুখ খান বিএনসি ও বিমানবন্দরে কর্মরত সমস্ত ডাক্তারকে অভিবাদন জানান।আর বলেন- দুনিয়া ভর মে করোনা ভাইরাস নে আপনা বুড়া সায়া ডালা হুয়া হে।ইস কঠিন সময় মে আপ অউর হামে এক হোকার মুসকিল কো রোকনা হোগা।

Web Desk

We belong to that group who are addicted to journalism. Behind us, there is no big business organization to support us. Our pens do not flow under any other’s commands.

Related Articles