অফবিটভাইরাল ভিডিও

জ্যান্ত মাছ কামড়ে খাচ্ছেন বাঙালি যুবক, তুমুল ভাইরাল ভিডিও

আদিম অবস্থা থেকেই মানুষ পুকুর নদী হ্রদ সাগর থেকে ধরে মাছ ও পশুর মাংস খাওয়া শিখেছিল। যদিও প্রথমে তারা সবকিছু কাচা খেত। এরপর আস্তে আস্তে আগুনের ব্যবহার শিখে তারা রান্না করে খেতে শিখেছে। আর যদি একালের খাওয়ার কথা বলা হয় তাহলে বাঙালীর জীবনেতো মাছের বিকল্প কিছু থাকতেই পারে না। নানা মাছের সমারোহ দেখা যায় যায় বাঙালীর পাতে, মুড়ো ল্যাজা কোনোকিছু বাকি থাকেনা। বাঙালীর মাছপ্রীতির কথা সকলেই প্রায় জানি। কিন্তু কখনো আদিম যুগের মতো কাউকে কাচা মাছ চিবিয়ে খেতে দেখেছেন?

সোশ্যাল মিডিয়ার হাত ধরে প্রতিনিয়ত পৃথিবীর নানা প্রান্তে ঘটে যাওয়া নানা অবাক ঘটনার সাথে পরিচিত হয় আমরা, অনেক মানুষ এমন অদ্ভুত কান্ড করেন যা দেখে অবাক হতে হয়। সম্প্রতি ঠিক এমন এক অদ্ভুত ভিডিও ভাইরাল হল সামাজিক যোগাযোগ মাধ্যমে।

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে এক ব্যক্তি কাচা মাছ চিবিয়ে খাচ্ছেন। এই ভিডিও রীতিমতো চমকে দেওয়ার মতো। ভিডিওটি সম্পূর্ণ দেখলে আরো অবাক হবেন। কোনো ছোটোখাটো মাছ নয় বরঞ্চ যে মাছে প্রোটিন থাকে যেগুলো শরীরের বিভিন্ন পৌষ্টিক উপাদান সমস্যা সমাধান করে যেই মাছ আমরা সাধারনত ভেজে খাই সেই মাছ কাঁচা চিবিয়ে খেতে দেখা যাচ্ছে ব্যক্তিটিকে।

শুধুই যে কাঁচা মাছ তা নয় মাছগুলি রীতিমতো জীবন্ত রয়েছে, পুকুর থেকে ছিপে করে তুলেই মাছগুলি পেটে চালান করে দিয়েছেন তিনি। ভিডিওটি সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হতেই কার্যত অবাক হয়ে গেছে নেটিজেনরা। দেখুন সেই অবিশ্বাস্য ভিডিও-

Tags

Related Articles

Close