অফবিটভাইরাল ভিডিও

অরিজিৎ সিংয়ের গান গেয়ে ফেসবুকে ভাইরাল বাঙালি কন্যা, দেখুন ভিডিও

গানের রিয়েলিটি শো থেকে উঠে আসা অরিজিৎ যে বহু ‌লড়াই এর পর আশিকি টু ছবির গান থেকে বলিউডে নিজের পায়ের তলার মাটি শক্ত করেছেন। আর এখন সেরার সেরা শিরোপা তারই কাছে। কিন্তু এরকম অনেকেই আছেন যাদের মধ্যে শিল্পসত্ত্বা রয়েছে কিন্তু তাদের কন্ঠসুর শুনলেও অবাক হতে হয়। সম্প্রতি সোশ্যাল মিডিয়ার দৌলতে এক নতুন প্রতিভার সঙ্গে পরিচয় হলো আবার।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় অরিজিৎ সিং এর গাওয়া একটি গান গেয়ে ভাইরাল হলেন এক বাঙালী কন্যা। মেয়েটির নাম অরিত্রিকা ভট্টাচার্য এর আগেও এই যুবতী সোশ্যাল মিডিয়ায় গান যে নেটিজেনদের মনে জায়গা করে নিয়েছিলো। এবার আবার আরেকবার তার কণ্ঠস্বরে ও অনবদ্য সুরের জাদুতে গান গেয়ে মাত করলেন।

বিখ্যাত সঙ্গীত শিল্পী অরিজিৎ সিং এর কন্ঠে গাওয়া বাতে ইয়ে কাভি না গানটি গেয়ে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলে দিলেন তিনি। এত সুন্দর গলা শুনে প্রতিক্রিয়া দিয়েছেন নেটিজেনরাও। অনেকে লিখেছেন দরদী কন্ঠে অবলীলায় কঠিন গান সহজে গেয়ে ফেলেছে মেয়েটি। তার প্রশংসায় ভরে উঠেছে কমেন্টবক্স।

তবে অরিত্রিকার সংগীতের প্রতি আকর্ষণ বহু আগে থেকেই। ক্লাসিক্যাল, সেমিক্লাসিক্যাল, হালকা গান সবেতেই সমান পারদর্শী তিনি। ফেসবুকে তার একটি অফিশিয়াল পেজও আছে যেখানে তিনি তার গানের ভিডিও শেয়ার করেন। তবে সোশ্যাল মিডিয়াতে আবদ্ধ নয় তার এই প্রতিভা ইতিমধ্যে &tv এর শো ভয়েস ইন্ডিয়া কিড, জিটিভিতে অনুষ্ঠিত সারেগামাপা ২০১৭ তে অংশগ্রহণ করেছিলেন। তার এই খ্যাতি নানা জায়গায় ছড়িয়ে রয়েছে।
সম্প্রতি গানটি গেয়ে দর্শকদের কাছে আবার ভালোবাসা পেলেন তিনি। তার গানে মুগ্ধ সকলে।

Tags

Related Articles

Close