নিউজবিনোদনভাইরাল ভিডিও

Shreelekha Mitra: হাতে মদের গ্লাস, পার্টিতে উদ্যম নাচ শ্রীলেখার! ভিডিও ভাইরাল

পার্টিতে আনন্দের মাঝেই অভিনেত্রীর দিকে ধেয়ে এলো কটাক্ষের সুর!

Advertisement
Advertisement

অভিনেত্রী শ্রীলেখা মিত্র (Shreelekha Mitra) বার বার নানা কারণে খবরের শিরোনামে থাকেন। আজকাল অভিনয় করতে খুব একটা দেখা না গেলেও, প্রায়শই চর্চার মধ্যে থাকেন তিনি। তাঁর কথা বার্তা, তাঁর জীবন যাপন সম্পর্কে জানতে আগ্রহী থাকে মানুষ। অভিনেত্রী শ্রীলেখা সর্বদা প্রাণবন্ত থাকতে ভালোবাসেন। নাচ, গান, হই হুল্লোড় পছন্দ করেন। সম্প্রতি এক পার্টিতে তাঁকে উদ্যম নাচ করতে দেখা গেল। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সেই নাচের ভিডিও।

অভিনেত্রী শ্রীলেখা মিত্র (Shreelekha Mitra) সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় থাকেন। মাঝে মধ্যেই তিনি নানা ছবি ও ভিডিও শেয়ার করেন ভক্তদের সঙ্গে। এবারে দুর্গাপুজোর মরশুমেও ছবি ও ভিডিও পোস্ট করতে ভুললেন না অভিনেত্রী। নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকে শেয়ার করেছেন একটি ভিডিও। যেখানে তাঁকে পার্টিতে সকলের সঙ্গে আনন্দ করতে দেখা যাচ্ছে। চরম ফুর্তিতে রয়েছেন অভিনেত্রী, আর হাতে রয়েছে মদের গ্লাস।

এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই তা দ্রুত ছড়িয়ে পড়েছে নেট দুনিয়ায়। তারপর থেকেই চর্চায় রয়েছেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র (Shreelekha Mitra)। এই ভিডিওতে অভিনেত্রীকে খুবই বোল্ড লাগছিল। হাতে মদের গ্লাস নিয়ে উদ্যম নাচতে দেখা গেল তাঁকে। এরপরই কটাক্ষের সুর ধেয়ে এসেছে তাঁর দিকে। এক নেটিজেন কটাক্ষ করে লিখেছেন, “মদ গাঁজা এইগুলো প্রচার করেন আপনারা কারন আপনারা নিজেদের জীবনে সবথেকে হতাশ, আমাদের মধ্যবিত্ত শ্রেণির জীবন আপনাদের থেকে অনেক সুখের। ভাল থাকবেন।”

 

অন্যদিকে আরেক নেটিজেন রাজনীতির প্রসঙ্গ তুলেও খোঁচা দিয়েছেন অভিনেত্রীকে (Shreelekha Mitra)। লিখেছেন, “দিনের বেলায় কৌটো ঝাঁকায় ۔۔রাত্রে করে ফিস্ট তারাই হল ۔কমুনিস্ট।” আসলে অনেকেই শ্রীলেখা মিত্রের মদ খাওয়ার ভিডিও ঠিক ভালো চোখে নেননি। তাইতো নেটিজেনদের একাংশ অভিনেত্রীকে মদ্যপান প্রমোট না করার পরামর্শও দিলেন। যদিও অভিনেত্রী কখনোই কটাক্ষ বা ট্রোলিংকে খুব ভারী ভাবে নেয় না। এর আগেও তাঁকে একাধিক কটাক্ষের মুখে পড়তে হয়েছিল। যেগুলো তিনি নিজেই সামলেছিলেন। এবারের কটাক্ষেরও কোনো উত্তর দেননি অভিনেত্রী।

Related Articles