অফবিটভাইরাল ভিডিও

নতুন বউমার সামনে ‘Tumpa Sona’ গানে তুমুল নাচ মর্ডান শাশুড়ির, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

বিয়েতে নতুন বর যদি বাইক নিয়ে স্টান্টবাজি দেখাতে পারে কনে যদি নাচ করে বিয়ের আসর জমাতে পারে বা বরকে নিয়ে স্কুটি চালিয়ে শ্বশুরবাড়ি রওনা দিতে পারে তাহলে শাশুড়িরাই বা পিছিয়ে থাকবে কেন!! শাশুড়ি মানে রাশভারী একজন ব্যক্তি যার কিনা মতিগতি বুঝেশুনে চলতে হয় এমন ধারনা এখন অতীত। শাশুড়িরাও বর্তমানে বৌমাদের বন্ধুই হয়ে ওঠেন। তারাও ছেলের বিয়ের দিনগুলো প্রাণভরে উপভোগ করেন।

বিয়ের পর প্রথমবার শ্বশুরবাড়ি পদার্পন করতে গিয়ে প্রত্যেক মেয়ে ভয় পায় যে তার শ্বাশুড়ী কেমন হবে। হাজার রীতিনীতি নিয়মের বেড়াজালের মধ্যে বৌমার কাছে যদি পরিবেশটাকে মজার সহজ সরল করে তোলা হয় তাহলে ভয় মনখারাপ সবটাই দূর হয়ে যায়।

বাড়িতে ঘরের লক্ষী সবে পা দিয়েছে। কনের মুখ দেখেই বোঝা যাচ্ছে মনখারাপ করে রয়েছে সে। তাকে বরন করে ঘরে তুলছেন শাশুড়ি তবে সেই সময় বউমার মুখে হাসি ফোটাতে গানে তালে নেচে নেচে বরন করছেন ছেলে আর বৌমাকে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে টুম্পা সোনা গানের তালে নাচতে নাচতে নিজের ছেলে বৌমাকে বরন করছে এক মহিলা।

ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই তুমুল হাসির রোল উঠেছে। এমন নিপাট ভালো মজার মানুষ শাশুড়ীকে দেখে বেশ আনন্দ পেয়েছেন সকলে।

Tags

Related Articles

Close