×
Jannah Theme License is not validated, Go to the theme options page to validate the license, You need a single license for each domain name.

মাত্র ২ হাজার টাকা দাম, ভারতের বাজারে আকর্ষণীয় দুটি ফোন আনল Nokia

চলতি বছর করোনা আবহে অনেকেরই পকেট ধরেছে টান। করোনা সংক্রমণ এড়াতে দেশজুড়ে লকডাউন ডাকার জেরে অনেকেই পড়েছেন আর্থিক সঙ্কটে। কিন্তু বর্তমানে মোবাইল অত্যন্ত গুরুত্বপূর্ণ একটি জিনিস। এককথায় মোবাইল ছাড়া কোনভাবেই চলা সম্ভব নয়। আর তাই ক্রেতাদের কথা মাথায় রেখে এবার নোকিয়া আনল জলের দরে দারুন দুটি ফোন।

কিছুদিন আগেই চিনা হামলায় শহীদ হয়েছিলেন ২০ জন ভারতীয় জাওয়ান। আর তারপর থেকেই ক্ষোভে ফুঁসছে গোটা দেশ। চিনা দ্রব্য বয়কটের ডাক দিয়েছে দেশবাসী। ফলে, বর্তমানে অনেকেই কিনছেন না চিনা ফোন। আর এবার সেই সুযোগ বুঝে ফের ময়দানে নামতে চাইছে নোকিয়া। যদিও একসময় চুটিয়ে বাজারে রাজ করেছে নোকিয়া। আবারও ফ্রন্টে আসতে চাইছে তারা। আর তাই কঠিন সময়ে সস্তায় দুটি দারুণ ফোন নিয়ে হাজির নোকিয়া। নোকিয়া ১২৫ ও নোকিয়া ১৫০।

এবার আসা যাক ফোনের প্রসঙ্গে। এই ফোনে গুলিতে থাকছে ডুয়েল সিমের সুবিধা। নোকিয়া ১২৫ তে রয়েছে ডুয়েল সিমের সুবিধা। এছাড়াও এই ফোনে রয়েছে ২.৪ ইঞ্চি কালার ডিসপ্লে। এই ফোনের ইন্টারন্যাল স্টোরেজ ৪ এমবি। তবে নোকিয়া ১২৫ এ- কোন ক্যামেরা নেই। কিন্তু এই ফোনে রয়েছে ১০২০ এমএএইচ রিমুভেবল ব্যাটারি। রয়েছে ৩.৫ এমএম হেডফোন জ্যাক। ভারতে নোকিয়া ১২৫ ফোনটির দাম রাখা হয়েছে ১৯৯৯ টাকা।

এছাড়া নোকিয়া ১৫০ এ রয়েছে একই বৈশিষ্ট। তবে, রয়েছে বেশ কিছু অতিরিক্ত সুবিধাও। এতে রয়েছে ৩২ জিবি পর্যন্ত মেমরি কার্ড ব্যবহারের সুবিধা। সঙ্গে রয়েছে ভিজিএ ক্যামেরা। রয়েছে ২.৪০ ইঞ্চি ডিসপ্লে। ব্যাটারি ক্ষমতা ১০২০ এমএএইচ। ভারতে নোকিয়া ১৫০ ফোনটির দাম ২২৯৯ টাকা। এছাড়াও এই ফোন দুটিতে রয়েছে ২৩.৪ দিন পর্যন্ত স্ট্যান্ডবাই সময়ের-র সুবিধাও।

সংস্থার তরফে জানানো হয়েছে যে একেবারে সস্তার এই ফোনগুলিতে ১৯.৪ ঘণ্টা পর্যন্ত কথা বলা যাবে। সংস্থা চায়, কথা বলার সময় যাতে ব্যাটারি না বাঁধা হয়ে দাঁড়ায়। সংস্থা সূত্রে খবর, আগেই এই দুই ফোন আন্তর্জাতিক বাজারে লঞ্চ করা হয়েছিল। আর তার পরেই আনা হয়েছে ভারতের বাজারে। গ্রাহকেরা ২৫ অগষ্ট থেকে কিনতে পারবেন এই ফোন। কঠিন সময়ে সাধ্যের মধ্যে এই দুটি ফোন দেশবাসীকে সাহায্য করবে বলেই মনে করা হচ্ছে।