টেক নিউজ

মাত্র ১১ হাজার টাকায় বুকিং, বাড়িতে নিয়ে আসুন নতুন গাড়ি, আকর্ষণীয় অফার দিল Toyota Motor

করোনা আবহে গণপরিবহন এড়িয়ে চলতে চাইছে দেশবাসী। এমনিতেই বিভিন্ন জায়গায় এখনও চালু হয়নি ট্রেন পরিষেবা। কিন্তু তবুও নিজেদের কাজে যাওয়ার জন্য রাস্তায় বেরোতে হচ্ছে সাধারণ মানুষকে। এখন অনেকেই তাদের প্রাইভেট কার বা বাইক স্কুটিকেই বেঁছে নিচ্ছে পরিবহনের জন্য। আর গাড়ি সংস্থাগুলিও মাঝেমধ্যেই আনছে তাদের নয়া চমক। এবার এই কঠিন সময়ে Toyota Kirloskar Motor নিয়ে এল এক খুশির খবর।

মাত্র ১১ হাজার টাকার বিনিময়ে আপনি বুক করতে পারেন Toyota Kirloskar Motor- র নতুন গাড়ি SUV Urban Cruiser। সবথেকে আকর্ষণীয় বিষয় এই গাড়িতে থাকছে ডুয়াল প্রোজেক্টর হেড ল্যাম্প, এছাড়া থাকছে ফগ ইন্ডিকেটরটিও এলইডিতে তৈরি। থাকছে ১৬ ইঞ্চি ডায়মন্ড কাট অ্যালোয় হুইল। একাধিক রঙে পেয়ে যাবেন এই গাড়ি। তার মধ্যে আপনাদের জানিয়ে রাখি এই গাড়ির একটি এক্সক্লুসিভ ব্রাউন রং রয়েছে যা সত্যিই আকর্ষণীয়।

জানিয়ে রাখি, গত ২২ অগাস্ট থেকে এই গাড়ির বুকিং শুরু হয়ে গিয়েছে। বর্তমান পরিস্থিতির কথা চিন্তা করে এই গাড়ি বুক করতে চাইলে শোরুমের না গিয়ে অনলাইনেই সেরে ফেলা যাবে বুকিং। আর যদি শুধুমাত্র অনলাইনে দেখলেন আর হাতে ছুঁতে পারলেন না এইরকম মনে হয় তাহলে অবশ্যই চলে যান স্থানীয় কোনও শোরুমে।

এবার আসা যাক গাড়ির অন্দরে। এই গাড়িতে থাকছে স্মার্ট প্লে কার্ড টাচস্ক্রিন অডিও। এমনকি অ্যান্ড্রয়েড অটো, অ্যাপল কার্ড প্লে এছাড়া স্মার্টফোন বেসড নেভিগেশন। শুধু তাই নয় আপনাদের সুবিধার জন্য কেবিনে থাকছে অনেকটা জায়গা এই নতুন গাড়িতে। থাকছে স্মার্ট এন্ট্রি, ইঞ্জিন পুশ স্টার্ট/‌স্টপ বটন। এমনকি অটোমেটিক এসিও।
সবথেকে উল্লেখযোগ্য বিষয় বর্তমানের জ্বালানির দামে নাজেহাল অনেকেই। তবে, ‘K-Series 1.5 litre four-cylinder Petrol Engine’ থাকায় এই গাড়ি অন্য অনেক গাড়ির তুলনায় জ্বালানি সাশ্রয়কারী হবে। এমনকি থাকছে Li-Ion ব্যটারি, যা চলবে দীর্ঘদিন। এত কিছু সুবিধা একটি গাড়িতে তাও আবার অল্প বিনিময়ে, তাহলে আর দেরি কেন আজই বুক করে ফেলুন এই নতুন গাড়ি।

Tags

Related Articles

Close