অফবিটভাইরাল ভিডিও

মানুষের সঙ্গে ছাগলের মহাযুদ্ধ, নেটদুনিয়ায় তুমুল ভাইরাল ভিডিও

কথায় বলে পাগল কিনা বলে ছিলে কিনা খায়-এই কথাটায় যেন এবার বাস্তবে ফলে গেলো। সোশ্যাল মিডিয়ার দৌলতে কিছু অন্য রকমের অফবিট নিউজ মানুষকে আনন্দ দেয়, হাসায়। এমন কিছু কান্ড কারখানা ভাইরাল হয় যা দেখে হেসে অস্থির হয় নেটিজেনরা। এরকম এক অদ্ভুত কান্ড দেখে হেসে অস্থির হলেন নেটিজেনরা।

আমরা কখনো রাস্তায় মানুষে মানুষে ঝামেলা করতে দেখি বা কোনো প্রানীদের লড়াই দেখি কিন্তু এবার যেটা হলো সেটা আগে কখনো হয়তো দেখেননি। এবার ঝামেলা বাধলো এক ছাগলের সঙ্গে একটি মানুষের।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে একটি ছাগলের সাথে রীতিমতো ঝামেলা করছেন এক ব্যক্তি। তবে বোঝাই যাচ্ছে ওই ব্যক্তিটি আসলে মানসিক ভারসাম্যহীন। কি নিয়ে ঝামেলা বেধেছে তা বোঝা না গেলে দেখা যাচ্ছে প্রথমে ছাগলটা তার কাছে গেলে পাগলটা তাকে ধাক্কা দেয়। কিন্তু তাতে ছাগল বাবাজীর রাগ হয়ে যায় সেও তখন নিজের শক্তি দিয়ে তেড়ে এসে লোকটিকে ধাক্কা দেয়। এরপরই দুজনের মধ্যে চলতে থাকে মারামারি কখনো এ ওকে ধাক্কা দিচ্ছে তো কখনো ও ওকে তাড়া করছে।

ভিডিওতে দেখা যাচ্ছে ওখানে রাস্তায় চলতি মানুষরাও এই ঘটনা দেখে হেসে কুপোকাত হয়েছেন। সোশ্যাল মিডিয়ায় এটি ভাইরাল হতেই প্রচুর মানুষ প্রতিক্রিয়া জানিয়েছেন, কমেন্টেও করেছেন। ইতিমধ্যে এটি অনেকে শেয়ার করেছেন আপনি যদি ভিডিওটি দেখে না থাকেন এখুনি দেখে নিন।

Tags

Related Articles

Close