অফবিটভাইরাল ভিডিও

নিজের বিয়ের আনন্দে জনপ্রিয় হিন্দি গানে দুর্দান্ত নাচ সুন্দরী কনের, তুমুল ভাইরাল ভিডিও

নতুন বর যদি বাইক নিয়ে স্টান্টবাজি দেখাতে পারে ঘোড়ায় চড়ে নাচতে নাচতে আসতে পারে বা নেচে উঠতে পারে আনন্দে তাহলে কনেরাও বা পিছিয়ে থাকবে কেন? সালটা 2020, বিয়ে মানে কনের মুখে লেগে থাকবে মৃদু হাসি, লজ্জায় হবে তার প্রধান আভরণ এমন ভাববার দিন শেষ। নিজের বিয়ে উপভোগ করবে এমন না হলে কি বিয়ে পূর্নতা পায়?? তাইতো এবার তথাকথিত প্রথার ছক ভেঙে আনন্দে মেতে উঠতে দেখা গেল কনেকে।

চিরাচরিত প্রথা ভেঙে সব বেড়াজাল পেরিয়ে লোকের কথায় পাত্তা না দিয়ে নিজের বিয়েতে দেদার নেচে মন খুলে নাচ করলেন কনে। আর এই ধরনের ঘটনা তো ঘরে ঘরে ছড়িয়ে দেওয়া প্রয়োজন। বিয়ে মানে নিজের বাড়ি ছেড়ে পরের বাড়ি যাওয়ার দুঃখ নয় বরং নিজের পরিবারের পাশাপাশি নতুন পরিবার পাওয়ার আনন্দ। আর জীবনের নতুন অধ্যায়কে এই ভাবেই আনন্দের মধ্য দিয়ে উদযাপন করা উচিত।

সম্প্রতি ভাইরাল হওয়া ভিডিও তে এই রকমই একটি দৃশ্য দেখা গেছে। ভাইরাস ভিডিওতে দেখা যাচ্ছে বিয়ের কনে একটি ভোজপুরি গানের তালে নাচ করছেন। তেরি আখিয়া কা কাজল গান এর তালে নাচ করে জনপ্রিয় হয়েছিলেন সপ্না চৌধুরী এবার এই একই গানের তালে কোমর দুলিয়ে এক বিয়ের কনে ভাইরাল হলেন।

এত লোকের মাঝে সাবলীল ভাবে যে পারফরম্যান্স তিনি করেছেন তা সত্যিই প্রশংসার দাবি রাখে। আর তাইতো ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতে ঝড়ের গতিতে শেয়ার হয়েছে। ওয়েডিং লাভ নামক একটি ইউটিউব চ্যানেল থেকে ভিডিওটি পোস্ট করা হয়েছে যা এখন ভাইরাল ভিডিওর তালিকায় জায়গা করে নিয়েছে।

Tags

Related Articles

Close