অফবিট

লকডাউনে পুকুর পাড়ে প্রেম করতে গিয়ে উচিৎ শিক্ষা পেলো যুগল, রইলো সেই ভিডিও

Advertisement
Advertisement

করোনা ভাইরাস এর জন্য দেশের সকলেই নিজেদের হোম কোয়ারেন্টাইন এ রেখেছেন।সকলেই তাই গৃহবন্দী । এই সময়ে কেউ পরিবারের সাথে থাকছেন আবার নিজের সঙ্গে একান্তে সময় কাটাচ্ছেন।দেশজুড়ে লক ডাউননের আবহাওয়াতে বন্ধু পরিবার-পরিজনদের সাথে সাক্ষাত বন্ধ। খুব প্রয়োজন ছাড়া বাড়ির বাইরে বেরোনো বন্ধ । এতদিন বাড়িতে থেকে হাঁপিয়ে উঠছেন সকলেই।অসুবিধায় পড়েছেন প্রেমিক প্রেমিকারাও, লকডাউনের জন্য একান্তে সময় পর্যন্ত কাটাতে পারছেন না।

সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে এক যুগল করোনার ভয়কে তুড়ি মেরে উড়িয়ে একান্তে সময় কাটাতে রাস্তায় বেরিয়েছেন। সরকারের সমস্ত কথা অগ্রাহ্য করে প্রেম করছেন তারা, না আছে হাতে গ্লাভস ,না মাস্ক আর সোশ্যাল ডিসটেন্স সে তো দূর কি বাত। পুকুরের ধারে মনোরম পরিবেশে বেশ ফুর্তিতেই রয়েছেন।

কিন্তু সেই আনন্দ আর বেশিক্ষন স্থায়ী হলোনা , ধরা পড়লেন পুলিশের চোখে। কারন জানতে চাইলে ছেলেটির উত্তর “আমাদের তো করোনা হয়নি আমরা কেন মাস্ক পড়বো?” মানুষ যে নিজেই কতোটা বোকামির পরিচয় দিচ্ছে তার প্রমান আবারো মিললো। পরিশেষে তাদের পুলিশের গাড়িতে উঠিয়ে নিয়ে যাওয়া হয়। ঘটনাটি কোথায় ঘটেছে তার খোজ পাওয়া যায়নি তবে সোশ্যাল মিডিয়ায় ভিডিও পোষ্ট করার পর নেটিজেনরা এরকম পরিস্থিতিতে বোকার মতো কাজকে যথেষ্ট নিন্দা করেছেন। দেখুন ভিডিও-

Web Desk

We belong to that group who are addicted to journalism. Behind us, there is no big business organization to support us. Our pens do not flow under any other’s commands.

Related Articles