কলকাতানিউজরাজ্য

আগামী দুইদিন বিঘ্নিত হতে পারে রাজ্যের বিদ্যুৎ পরিষেবা, আগাম বার্তা CESC-র

গ্রাহকদের থেকে আগাম ক্ষমা চেয়ে নিয়েছে বিদ্যুৎ সংস্থা। পাশাপাশি একটি হেল্পলাইন নম্বরও দেওয়া হয়েছে।

Advertisement
Advertisement

আজ থেকে কলকাতা সহ দক্ষিণবঙ্গের বিস্তীর্ণ অঞ্চলে ভারী বৃষ্টিপাতের সম্ভাবনা আছে। এই বৃষ্টি চলবে আগামী মঙ্গলবার পর্যন্ত। মূলত নিম্নচাপের কারণেই এরকম আবহাওয়া থাকবে। আর এবার আবহাওয়া দফতরের এই পূর্বাভাসের পরিপ্রেক্ষিতে গ্রাহকদের বার্তা পাঠিয়েছে সিইএসসি (CESC)। এই কদিন বিদ্যুৎ সরবরাহে বিঘ্ন ঘটতে পারে। আর তাই গ্রাহকদের থেকে আগাম ক্ষমা চেয়ে নিয়েছে বিদ্যুৎ সংস্থা। পাশাপাশি একটি হেল্পলাইন নম্বরও দেওয়া হয়েছে।

এই হেল্পলাইন নম্বরটি হল ১৯১২। বিদ্যুৎ সরবরাহ সংক্রান্ত যে কোনও সমস্যা হলে সহায়তার জন্য গ্রাহকেরা এই নম্বরে ফোন করতে পারবেন বলে জানিয়েছে তারা। এই সাময়িক পরিষেবা বিঘ্নিত হবার কারণ হিসাবে মনে করে হচ্ছে, আমফানের তান্ডবের পর পরিস্থিতি সামাল দিতে নাজেহাল হয়েছে তারা। বহু স্থানে জনরোষের মুখে পড়তে হয় বিদ্যুৎ সংস্থার কর্মীদের। আর তাই সেই পরিস্থিতি থেকে শিক্ষা নিয়েই এই পদক্ষেপ গ্রহণ করেছে সংস্থা।

তাই এবার ভারী বৃষ্টির পূর্বাভাসের কথা গ্রাহকদের জানিয়ে দেওয়ার পাশাপাশি যে কোনও পরিস্থিতি মোকাবিলার সমস্ত প্রস্তুতি নিয়ে ফেলেছে বিদ্যুত সংস্থা। আর গ্রাহকদের যাতে কোনোরকম সমস্যা না হয় তার জন্য বিশেষ হেল্পলাইন নম্বরও চালু করা হয়েছে। গ্রাহকদের সবরকম সুবিধা দিতে প্রস্তুত তারা।

Related Articles