Featuredনিউজ

Maruti Suzuki Swift: সস্তায় বাড়িতে আনুন মারুতি সুজুকি সুইফট! পাওয়া যাবে ইএমআই-র সুবিধা

পুরানো গাড়ি কেনার দারুণ সময় এটা! CarWal-এ পাওয়া যাচ্ছে সস্তায় সুইফট

Advertisement
Advertisement

মারুতি সুজুকি ভারতের জনপ্রিয় গাড়ি নির্মাণকারী সংস্থা। এই সংস্থার সুইফট (Maruti Suzuki Swift) গাড়িটি ভারতের বাজারে খুবই জনপ্রিয়। সুইফট মারুতি সুজুকির খুবই পুরানো মডেলের গাড়ি। যদিও আজও মানুষ এই গাড়ি কিনতে পছন্দ করেন। তবে যাদের বাজেট কম বা যারা পুরানো গাড়ি কেনার প্রতি আগ্রহ রাখেন, তাদের জন্য CarWal এনেছে দুর্দান্ত সুযোগ। সুইফট মডেলের তিনটি ভ্যারিয়েন্টের পুরানো গাড়ি খুবই কম দামে পাওয়া যাচ্ছে। চলুন দাম সম্পর্কে জেনে নেওয়া যাক।

১) Maruti Suzuki Swift LXi

মারুতি সুজুকির (Maruti Suzuki Swift) এই মডেলের পুরানো গাড়ি CarWal ওয়েবসাইটে খুম কম দামে পাওয়া যাচ্ছে। গাড়িটি মাত্র ৩.৪৩ লক্ষ টাকার বদলে বাড়িতে আনতে পারবেন। এখনো পর্যন্ত গাড়িটি ৬২,৫০৩ কিলোমিটার পর্যন্ত চালানো হয়েছে। আপনি চাইলে ইএমআই-তেও কিনতে পারবেন। এর জন্য প্রতি মাসে ৬,১৭৩ টাকা কিস্তি জমা করতে হবে। তবে এই পুরানো মডেলটি কেবল দিল্লিতেই পাওয়া যাবে।

২) Maruti Suzuki Swift VXi

মারুতি সুজুকির (Maruti Suzuki Swift) ২০১৫ সালের এই জনপ্রিয় ভ্যারিয়েন্টেও সস্তায় পাওয়া যাবে। CarWal ওয়েবসাইটে এই গাড়ির পুরানো মডেলের দাম পাওয়া যাচ্ছে ৩.৪৯ লক্ষ টাকা। এখনো পর্যন্ত গাড়িটি ৮৮,৭৩৭ কিলোমিটার পর্যন্ত চালানো হয়েছে। এই গাড়িটি ৬,২৮১ টাকার মাসিক কিস্তির বিনিময়েও বাড়িতে আনতে পারবেন।

৩) Maruti Suzuki Swift VXi AMT

সুইফটের (Maruti Suzuki Swift) এই পুরানো মডেলটি এখনো পর্যন্ত ৮০,৪৩০ কিলোমিটার চালানো হয়েছে। গাড়িটির CarWal ওয়েবসাইটে মাত্র ৩.৬২ লক্ষ টাকা দিয়ে পাওয়া যাচ্ছে। ৬,৫১৫ টাকার মাসিক কিস্তির বিনিময়েও গাড়িটি কিনতে পারবেন।

Related Articles