নিউজবিনোদন

Sudipa Chatterjee: আবার হাসপাতালে ভর্তি স্বামী! সোশ্যাল মিডিয়া পোস্টে উদ্বেগ প্রকাশ ‘রান্না ঘরের রানী’ সুদীপার

সোশ্যাল মিডিয়া পোস্টের মাধ্যমে সকলকে পাশে থাকার অনুরোধ সুদীপার!

Advertisement
Advertisement

ডেঙ্গির ভয়াবহতা বাড়ছে। রাজ্যের সাধারণ মানুষ থেকে শুরু করে একের পর এক তারকা আক্রন্ত হচ্ছেন ডেঙ্গিতে। কিছুদিন আগেই রান্না ঘরের রানী সুদীপার (Sudipa Chatterjee) স্বামী অগ্নিদেব চট্টোপাধ্যায়ের ডেঙ্গিতে আক্রান্তের খবর শোনা গিয়েছিল। অনেকের তাঁর সুস্থতার প্রার্থনা করেছিলেন। তবে সেই বিপদ কাটতে না কাটতে আবার হাসপাতালে ভর্তি হলেন অগ্নিদেব চট্টোপাধ্যায়। বিস্তারিত জানুন প্রতিবেদন থেকে।

দুর্গা পূজার পর থেকেই বিপদ আসতে শুরু করেছে সুদীপা চট্টোপাধ্যায়ের (Sudipa Chatterjee) বাড়িতে। কিছুদিন আগে তিনি তাঁর প্রিয় পোষ্যকে হারিয়েছেন। পোষ্য হারানোর যন্ত্রনা এখনো ভুলতে পারেননি তিবি। আর এরই মাঝে গতকাল তিনি সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করে আরো এক দুঃখের খবর শেয়ার করেন। তিনি জানান, তাঁর স্বামী আবার হাসপাতালে ভর্তি। তিনি সকলের কাছে স্বামী সুস্থ হয়ে ওঠার জন্য প্রার্থনা করার অনুরোধ করেন। তাঁর পোস্ট জুড়ে উদ্বেগের দেখা মিলেছে।

এদিন অভিনেত্রী পোস্ট করে জানান, তাঁর স্বামী অগ্নিদেব চট্টোপাধ্যায় হাসপাতালে ভর্তি। তাঁর বাইপাস সার্জারি হবে। সকলকে পাশে থাকার অনুরোধও করেন তিনি। সুদীপার (Sudipa Chatterjee) অনুরাগীরা তাঁর মনোবল বাড়াতে এগিয়ে এসেছেন। এক অনুরাগী লিখেছেন, ‘খুব তাড়াতাড়ি সুস্থ হয়ে যাবেন’। আরেক অনুরাগী লিখেছেন, ‘প্রার্থনা করি যাতে উনি তাড়াতাড়ি সুস্থ হয়ে বাড়ি ফিরে আসেন। ওম সাই রাম…জয় গোপাল’।

প্রসঙ্গত উল্লেখ্য, টলিউড পরিচালক অগ্নিদেব চট্টোপাধ্যায় গত সেপ্টেম্বর মাসেও একবার হাসপাতালে ভর্তি হয়েছিলেন। সে সময় গুঞ্জন উঠেছিল যে তিনি ডেঙ্গিতে আক্রান্ত। যদিও সেসময় ডেঙ্গি আক্রান্ত হয়নি তিনি। তবে অ্যাঞ্জিওগ্রাম হবে বলে তিনি হাসপাতালে ভর্তি হয়েছিলেন। এ কথা সুদীপা (Sudipa Chatterjee) একটি সোশ্যাল মিডিয়া পোস্টের মাধ্যমে জানিয়েছিলেন সকলকে। আবার গত রবিবার স্বামীর অসুস্থতার কথা জানিয়েছেন তিনি। আমরা সকলে অগ্নিদেব চট্টোপাধ্যায়ের দ্রুত সুস্থতা কামনা করি।

Related Articles