নিউজবিনোদন

Nusrat Jahan: মাতৃত্বের পরও নিজের ফিগার ধরে রেখেছেন হট নুসরাত জাহান

“হট মাম্মা” নুসরাত জাহান ধরে রেখেছেন তার দুর্দান্ত ফিগার, ছবিই সে কথা বলে

Advertisement
Advertisement

পুজো এখন দোরগোড়ায়, সর্বত্র শারদীয়া এবং নবরাত্রির উৎসবে মেতে আছে গোটা দেশ। টলিপাড়ার বিভিন্ন তারকারাও মেতেছে শারদীয়ার উৎসবে। সেই উৎসবের ছোঁয়া থেকে বাদ যায়নি নুসরাত জাহান এর (Nusrat Jahan) পরিবারও। টলিউডের বিখ্যাত অভিনেত্রী নুসরাত জাহান মহালয়ার দিন সোশ্যাল মিডিয়াতে ধর্ম নিয়ে কুসংস্কারে বিরুদ্ধে একটি পোস্ট শেয়ার করেন যেখানে তিনি বলেছেন, মা সবার। সম্প্রতি তার সোশ্যাল মিডিয়াতে পোস্ট করা একটি ছবি নিয়ে আলোড়ন পড়ে গেছে নেট দুনিয়াতে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করা ছবিতে কি পরে আছেন অভিনেত্রী (Nusrat Jahan)? তাকে দেখা গেছে কালো রংয়ের সিকুইনড শাড়ি এবং অনুরূপ ডিজাইনের ব্লাউজে। অভিনেত্রী ভি ডিজাইনের নেকলাইন থেকে ক্রমশ দৃশ্যমান হচ্ছে তার ক্লিভেজ। পিঠে ঝুলছে কালো রঙের লটকন। হালকা মেকআপ করেও তিনি যথেষ্ট উজ্জ্বল। হালকা সাজেও নায়িকাকে যে কত সুন্দর লাগতে পারে তার যথেষ্ট প্রমাণ তার পোস্ট করা ছবি।

তার (Nusrat Jahan) দুই চোখে ব্যবহার করা হয়েছে হালকা রঙের আইশ্যাডো। কালো আইলাইনার এবং কাজল ভরা চোখে তাকে দেখতে আরো বেশি হট লাগছে। ঠোঁট রাঙিয়েছেন হালকা গোলাপি রঙের লিপস্টিক এ। গালে আছে হালকা ব্লাশারের ব্যবহার। খোলা চুলে হালকা কার্ল করা এবং কানে বড় সাইজের মুক্তোর দুল। ডান হাতে আছে কয়েকটা চুরি।

নুসরাতের (Nusrat Jahan) এই ছবিতে কমেন্ট করেছেন অনেকেই। তার সৌন্দর্যের প্রশংসা করেছেন ঊষসী সেনগুপ্ত। লহমা ভট্টাচার্য তাকে গর্জাস বলে সম্বোধন করেছেন। সোশ্যাল মিডিয়ার প্রত্যেকটি কমেন্টের সুন্দরভাবে রিপ্লাই দিয়েছেন। তার সুন্দর ফিগার দেখেই বোঝা যাচ্ছে মাতৃত্ব তাকে আরও বেশি আকর্ষণীয় করে তুলেছে সবার কাছে, কোনোভাবেই তার ফিগার নষ্ট হয়ে যায়নি।

নুসরাত জাহানের শেষ ছবি ‘স্বস্তিক সংকেত’ বক্স অফিসে খুব একটা আলোড়ন ফেলতে পারেনি। পরবর্তীকালে তাকে দেখা যাবে থ্রিলার ছবি শিকার এ। তার বিপরীতে অভিনয় করবেন যশ দাশগুপ্ত। শোনা যাচ্ছে যে, চলতি বছরে নিজস্ব প্রযোজনা সংস্থা খুলেছে নুসরাত এবং যশ দাশগুপ্ত। পরিবারের সাথে ভালোভাবে কাটাচ্ছেন উৎসবের দিনগুলো।

Related Articles