বিনোদন

হাসিখুশি মুখ, অভিনয় জগতে পা দিলেন মিঠুনের পরিবারের আরও এক সদস্য

Advertisement
Advertisement

মৌমিতা সাহা: প্রায় দুই বছর আগে জনপ্রিয় কিংবদন্তি অভিনেতা মিঠুন চক্রবর্তীর পুত্র মিমো চক্রবর্তীর সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন মাদলসা শর্মা।
বর্তমানে মিঠুন চক্রবর্তীর এই পুত্রবধূ মাদলসা শর্মা চক্রবর্তী অভিনয় জগতে পা রেখেছেন। রাজন শাহী পরিচালিত স্টার প্লাসের একটি ধারাবাহিক ‘অনুপমা’ যা 13 ই জুলাই থেকে শুরু হয়ে গিয়েছে। সেখানে একটি নেগেটিভ চরিত্রে অভিনয় করেছিলেন অভিনেত্রী অদিতি গুপ্তা।

তবে দুর্ভাগ্যবশত অভিনেত্রী অদিতির কোভিড-১৯ টেস্টের রিপোর্ট পজিটিভ আশায়, বর্তমানে তিনি চিকিৎসাধীন। যদিও অভিনেত্রী সুস্থ হয়ে ওঠার পথে, কিন্তু তবুও এই মুহূর্তে তার জন্য শুটিং করা অসম্ভব।

আর ঠিক তার পরেই এই এই চরিত্রটির অফার করা হয় অভিনেতা মিঠুন চক্রবর্তীর পুত্রবধূ মাদলসা শর্মা চক্রবর্তীকে, এই প্রসঙ্গে মাদলসা শর্মা চক্রবর্তী জানিয়েছেন,”আমি এই সম্পর্কে সত্যিই উচ্ছাসিত টেলিভিশন জগত যে আমায় মনে রেখেছে তা জেনে আমি সত্যিই ভীষণ খুশি হয়েছি, তাই যখন এই অফারটি আমার কাছে এলো তখন আমি এটি গ্রহণ করার সিদ্ধান্ত নিয়েছিলাম, এবং সই করেছি”

এবং এই অভিনয় জগতে আসার পেছনে তার পরিবার অর্থাৎ স্বামী, ও শ্বশুর-শাশুড়ি কতটা সহায়ক ছিলেন সে সম্পর্কেও তিনি বলেছেন। মাদলসা জানিয়েছেন,”প্রথম দিন থেকেই তারা একেবারে সমর্থনকারী ছিল। যখন আমি বিবাহিত হয়েছি তখন তারা আমাকে বলেছিল, যে আমি যাতে খুশি তাই করতে পারি, আমি যদি কাজ করতে চাই তা নির্দ্বিধায় করতে পারি এবং যদি বাড়িতে থেকে বিশ্রাম নিতে চাই তাও করতে পারি”

Web Desk

We belong to that group who are addicted to journalism. Behind us, there is no big business organization to support us. Our pens do not flow under any other’s commands.

Related Articles